Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৬ অক্টোবর, ২০২৪

ফের যশোর রোডের ডাল ভেঙে মৃত্যু এক ব্যক্তির

 

সমকালীন প্রতিবেদন : ‌যশোর রোডের শুকনো ডাল ভেঙে ফের মৃত্যুর ঘটনা ঘটলো বনগাঁ মহকুমায়। রবিবার দুপুরে এই ঘটনা ঘটেছে পেট্রাপোল এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম ইসমাইল খাঁ (৩৬)। বাড়ি বনগাঁ থানার ট্যাংরা কলোনী এলাকায়।

৩৫ নম্বর জাতীয় সড়ক অর্থাৎ যশোর রোডের দুধারের গাছগুলি বহু প্রাচীন। এইগুলির মধ্যে বেশিরভাগ গাছেরই মৃতপ্রায় অবস্থা। অনেক গাছের ডাল শুকনো অবস্থায় রয়েছে। সামান্য ঝড়বৃষ্টিতে সেগুলি যখন তখন ভেঙে পড়ে। আর তাতেই বিপদ ঘটে।

বনগাঁ মহকুমায় ইতিমধ্যেই এইভাবে শুকনো ডাল ভেঙে বেশ কয়েকজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। রবিবার এই ঘটনার শিকার হলেন আরও এক ব্যক্তি। আর এই ঘটনায় ক্ষোভ বাড়ছে প্রশাসনের উপরে।

পুলিশ এবং পরিবার সূত্রে জানা গেছে, পেট্রাপোল স্থলবন্দর এলাকায় শ্রমিকের কাজ করতেন ইসমাইল। এদিন দুপুর ১টা নাগাদ পেট্রাপোল বন্দরের ১ নম্বর গেট এলাকায় একটি হোটেল থেকে খাওয়া দাওয়া করে বেরিয়েছিলেন তিনি। 

আর তখনই যশোর রোডের একটি শুকনো ডাল তাঁর মাথার উপর এসে পড়ে। জোড়ালো আহত অবস্থায় তিনি রাস্তায় পড়ে যান। স্থানীয়রা সঙ্গে সঙ্গে তাঁকে বনগাঁ হাসপাতালে নিয়ে যান। পড়ে সেখানেই তাঁর মৃত্যু হয়। এই ঘটনায় এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন