Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ৭ অক্টোবর, ২০২৪

বৈরামপুর গ্রাম পঞ্চায়েতে চুরি

 ‌

Theft-in-Panchayat

সমকালীন প্রতিবেদন : পঞ্চায়েত অফিসের গ্রিল ভেঙে ভেতরে ঢুকে কম্পিউটার এবং অন্যান্য সামগ্রী নিয়ে পালালো চোরের দল সোমবার সকালে অফিস খুলে চুরির ঘটনা টের পান পঞ্চায়েতের কর্মীরা গোপালনগর থানার বৈরামপুর গ্রাম পঞ্চায়েতের এই ঘটনায় চাঞ্চলের সৃষ্টি হয়েছে। 

জানা গেছে পাঁচই অক্টোবর শনিবার যথারীতি অফিস করে তালা লাগিয়ে যে যার বাড়িতে চলে যান পঞ্চায়েতের কর্মী এবং জনপ্রতিনিধিরা রবিবার ছুটি ছিল আর সোমবার সকালে অফিসে আসতেই চুরির বিষয়টি টের পাওয়া যায়। 

এই পঞ্চায়েতের উপপ্রধান দিব্যেন্দু বিশ্বাস জানান, দুষ্কৃতীরা প্রথমে অফিসের গ্রিল ভেঙে ভেতরে ঢোকে। এরপর অফিসের দরজার তালা ভেঙে ঘরের ভিতরে ঢুকে তিনটি কম্পিউটার এবং অন্যান্য নথি চুরি করে নিয়ে যায়। 

কর্মীরা অফিস ঘরের ভেতরে ঢুকে দেখেন মেঝেতে বিভিন্ন কাগজপত্র ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে। তার মধ্যে চেক বই, রেজিস্টার ইত্যাদি ছিল। সন্দেহ করা হচ্ছে টাকা পয়সার লোভেই চোরেরা পঞ্চায়েত অফিসে হানা দিয়েছিল। 

টাকা পয়সা চুরি না হলেও অফিসের তিনটি কম্পিউটার চুরি হয়ে যাওয়ায় অফিসের কাজকর্মে যথেষ্ট সমস্যা হবে বলে মনে করছেন অফিসের কর্মীরা চুরির ব্যাপারে গোপালনগর থানায় পঞ্চায়েতের পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন