Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪

টাকমাথার মানুষেরাই আসল '‌বুদ্ধিজীবী', এমনই মনে করেন তৃণমূল বিধায়ক

 

TMC-MLA

সমকালীন প্রতিবেদন : '‌বুদ্ধিজীবী'‌র সংজ্ঞাই বদলে দিলেন তৃণমূল বিধায়ক শওকত মোল্লা। নতুনত্ব দেখাতে গিয়ে টাকমাথার মানুষদেরকে বুদ্ধিমান এবং বুদ্ধিজীবী হিসেবে চিহ্নিত করে তাদের বিশেষভাবে সম্মানিত করলেন দক্ষিন ২৪ পরগনার ক্যানিং এর এই তৃণমূল বিধায়ক। 

জানা গেছে, নিজের বিধানসভা এলাকায় বিজয়া সম্মিলনীর আয়োজন করেছিলেন এই তৃণমূল বিধায়ক। সেখানে মাথায় চুল কম থাকা, টাক পড়ে যাওয়া এমন ১০০ জন ব্যক্তিকে চিহ্নিত করে তাদের হাতে একটি করে পাঞ্জাবি এবং গোলাপ ফুল উপহার হিসেবে তুলে দেন শওকত মোল্লা। আর এভাবেই তাদেরকে বিশেষভাবে সম্মানিত করা হয়।

এই প্রসঙ্গে শওকত মোল্লার বক্তব্য, 'এখন নতুনত্বের যুগ। যে যেভাবে পারছে নতুন কিছু করে দেখানোর চেষ্টা করছে। তাই আমিও একটু নতুনত্ব করে দেখাতে টাক মাথা বা মাথায় চুল কম থাকা ব্যক্তিদের সম্মানিত করলাম।' এমন কান্ডে স্বাভাবিকভাবেই সমালোচনার মুখে পড়লেন তিনি। 

‌এই তৃণমূল বিধায়ক মনে করেন, যাদের মাথায় চুল কম অথবা যারা টাক মাথার মানুষ, তারা বেশি বুদ্ধিমান। আর তাদেরকেই তিনি বুদ্ধিজীবী বলে মনে করেন। তাই এই ধরনের মানুষদেরকে তিনি সম্বর্ধনা দিলেন। আগামীদিনে তিনি তাঁর গোটা বিধানসভা এলাকা থেকে এমন মানুষদের বেছে নিয়ে এভাবেই সম্মানিত করবেন বলে জানালেন।







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন