Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০২৪

মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটন কি সূর্যকুমার যাদবের হাতে যাচ্ছে?

 

Suryakumar-Yadav

সমকালীন প্রতিবেদন : বর্তমানে ভারতীয় টি-২০ দলের অধিনায়ক হলেন সূর্যকুমার যাদব। বিগত সিরিজ থেকেই এই গুরুদায়িত্ব সামলে আসছেন তিনি। ভারতীয় দলে তাঁর অধীনেই খেলেন হার্দিক পাণ্ডিয়া। অথচ এখনও যা পরিস্থিতি, তাতে মুম্বই ইন্ডিয়ান্স দলের অন্দরের ছবিটা ঠিক উলটো। কারণ, গত মরশুমে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক ছিলেন হার্দিক পাণ্ডিয়া। আইপিএল-এ তাঁর অধীনেই খেলেছেন সূর্য। 

তবে হার্দিকের ক্যাপ্টেন্সিতে সেভাবে সফল হয়নি মুম্বই। সেই কারণে পান্ডিয়াকে ক্যাপ্টেনের দায়িত্ব থেকে সরানোর দাবি উঠেছে বিভিন্ন মহলে। সেক্ষেত্রে ফের রোহিত শর্মার অধিনায়ক হওয়ার সম্ভাবনা কম। তাই সূর্যকে ক্যাপ্টেন করতে পরামর্শ দিয়েছেন অনেকেই। তেমনটাই কি হবে? তারই ইঙ্গিত দিলেন খোদ সূর্যকুমার যাদব।

সম্প্রতি সূর্যকে এই প্রশ্ন করা হলে উত্তর দিতে বেশ অস্বস্তিতে পড়ে যান তিনি। উত্তরে তিনি বলেন, 'আপনি তো আমাকে গুগলি দিয়ে দিয়েছেন। আপাতত আমি ভারতের অধিনায়কত্ব উপভোগ করছি। যখন রোহিত ভাইয়ের নেতৃত্বে খেলতাম, তখন নিজের মতামত দিয়েছি। সব অধিনায়ককেই সাহায্য করার চেষ্টা করেছি।' 

কিন্তু আগামী মরশুমে মুম্বইয়ের অধিনায়ক হওয়ার জল্পনা উড়িয়ে দেননি তিনি। তিনি বলছেন, 'ভারতের হয়ে শ্রীলঙ্কা, অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে অধিনায়কত্ব করেছি। আগের অধিনায়কদের কাছে নেতৃত্বের কৌশল শিখেছি। দেখা যাক আগামী দিনে কী হয়।' এর পরই সূর্যর ইঙ্গিতপূর্ণ মন্তব্য, 'বাকি খবর তো আপনারা পেয়েই যাবেন।'‌ 

উল্লেখ্য, গত মরশুমে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক পদ থেকে রোহিত শর্মাকে সরিয়ে তাঁর জায়গায় হার্দিককে আনা নিয়ে বিস্তর বিতর্ক হয়েছে। শেষে সেই বিতর্কের জেরেই তারকাখচিত মুম্বই দল বিশ্রী পারফর্ম করেছে। এই মরশুমে শেষ পর্যন্ত মুম্বই কাকে কাকে রিটেন করে, সেটা নিয়েও বিস্তর প্রশ্ন আছে। শেষ পর্যন্ত সূর্য মুম্বইয়ে থাকবেন কিনা, সেটাও নিশ্চিত নয়।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন