Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪

মেগা নিলামের আগে বড় সমস্যায় হায়দ্রাবাদ

 

Sunrisers-Hyderabad

সমকালীন প্রতিবেদন : বিশ্ব ক্রিকেটে এখন আইপিএল-এর জনপ্রিয়তা সবথেকে বেশি। অনেকে বলেন, বিশ্বকাপের থেকেও এখন ভারতের এই লিগ ক্রিকেটের ভক্ত বেশি। আর আইপিএল-এর একটি গুরুত্বপূর্ণ ফ্র্যাঞ্চাইজি হল সানরাইজার্স হায়দ্রাবাদ। গত সিজনে হায়দ্রাবাদের বিস্ফোরক ব্যাটিং নজর কেড়েছিল সকলের। 

তবে এই দলের জন্য এবার এক দুঃসংবাদ সামনে এল। কারণ, আইপিএল ২০২৫-এর মেগা নিলামের আগে সানরাইজার্স হায়দরাবাদের বোলিং কোচের পদ থেকে সরে দাঁড়িয়েছেন ডেল স্টেইন। সোশ্যাল মিডিয়ায় একটি বিজ্ঞপ্তি জারি করে নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে দেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন পেসার। 

বৃহস্পতিবার টুইট করে নিজের সিদ্ধান্তের কথা ঘোষণা করেন স্টেইন। তিনি লেখেন যে, ‘আইপিএলে গত কয়েক বছর আমি যাদের বোলিং কোচ ছিলাম, সানরাইজার্স হায়দরাবাদকে অনেক ধন্যবাদ। দুর্ভাগ্যবশত আমি আইপিএল ২০২৫-এ ফিরব না।’ সুতরাং, আইপিএলের নতুন মরশুমের আগে সানরাইজার্স হায়দরাবাদকে নতুন পেস বোলিং কোচ খুঁজে নিতে হবে। 

স্টেইন অবশ্য পরক্ষণেই জানিয়েছেন যে, তিনি দক্ষিণ আফ্রিকার টি-২০ লিগে সানরাইজার্স ইস্টার্ন কেপের কোচিং স্টাফের ভূমিকায় বহাল থাকবেন। দু'বারের চ্যাম্পিয়ন ইস্টার্ন কেপকে টানা তিনবার চ্যাম্পিয়ন করানোর চেষ্টা করবেন বলেও যে তিনি দৃঢ়প্রতিজ্ঞ, তা একবাক্যে স্বীকার করেছেন স্টেইন। 

উল্লেখ্য, ২০২১ সালের ডিসেম্বরে সানরাইজার্স হায়দরাবাদের পেস বোলিং কোচ নিযুক্ত হন স্টেইন। টানা তিনটি মরশুম তিনি দায়িত্বে বহাল ছিলেন। স্টেইনের নজরদারিতেই উমরান মালিক আইপিএল ২০২২-এ চমকপ্রদ পারফরম্যান্স করেন। ২০২৪ সালের আইপিএলে অস্ট্রেলিয়ার টেস্ট ক্যাপ্টেন প্যাট কামিন্সের সঙ্গেও কাজ করেন স্টেইন। 

তবে কোচ হিসেবে কাজ করার আগে ডেল স্টেইন সানরাইজার্স হায়দরাবাদ জার্সিতে আইপিএলে মাঠেও নেমেছেন। শুধু তাই নয়, এই তারকা আইপিএল খেলেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, ডেকান চার্জার্স ও গুজরাট লায়ন্সের হয়েও। তবে এবার আর আইপিএল-এ দেখা যাবেনা এই মহাতারকাকে। 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন