Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪

কেকেআর ছেড়ে অন্য দলে যেতে পারেন শ্রেয়স আইয়ার

 

Shreyas-Iyer

সমকালীন প্রতিবেদন : কলকাতা নাইট রাইডার্সকে চ্যাম্পিয়ন করে এবার বড় সিদ্ধান্ত নিতে পারেন শ্রেয়স আইয়ার। শোনা যাচ্ছে, আগামী মরশুমে বদলে যেতে পারে শ্রেয়স আইয়ারের ঠিকানা। কেকেআর সমর্থকদের কাছে বিষয়টা মনখারাপের হলেও, এমনটা হওয়ার সম্ভাবনাই প্রকট। 

শোনা যাচ্ছে, শ্রেয়সের কাছে দুই ফ্র্যাঞ্চাইজির মোটা অঙ্কের অফার রয়েছে। আর সেই কারণেই নাকি কিং খানের দলকে আলবিদা জানাতে পারেন তিনি। উল্লেখ্য, আগামী ৩১ অক্টোবরের মধ্যেই সমস্ত ফ্র্যাঞ্চাইজিকে নিজেদের রিটেনশন তালিকা জমা দিতে হবে। সেই তালিকায় শ্রেয়সকে হয়তো রাখবে না কেকেআর। 

কারণ, শ্রেয়সকে ধরে রাখতে মোটা টাকা খরচ করতে হবে দলকে। যা তারা চাইছে না। তবে যা খবর, আগামী মরশুমে আন্দ্রে রাসেল, সুনীল নারিন এবং রিঙ্কু সিংকে রেখে দেবে কলকাতা। পাশাপাশি, রমনদীপ সিং ও হর্ষিত রানাকেও রিটেন করা হতে পারে। তবে বরুণ চক্রবর্তীকে রাখা হবে কি না, তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। 

কিন্তু শ্রেয়সকে নিয়ে জল্পনা একটা রয়েই গেছে। তাহলে কোন দলে যেতে পারেন শ্রেয়স? সূত্রের খবর, আইপিএল জয়ী ক্যাপ্টেন শ্রেয়সকে দলে নিতে নাকি ঝাঁপাতে পারে পাঞ্জাব কিংস এবং আরসিবি। কারণ, দুটি দলই নতুন মরশুমে নতুন অধিনায়কের খোঁজে রয়েছে। শ্রেয়সের জন্য তারা বড় দর হাঁকতেও রাজি! 

শ্রেয়সেরও নাকি কলকাতাকে বিদায় জানিয়ে অন্য কোনও দলের জার্সি গায়ে চাপাতে তেমন আপত্তি নেই। অর্থাৎ ২০২৫ সালের আইপিএলে যে কেকেআর নতুন কোনও অধিনায়কের নেতৃত্বেই মাঠে নামবে, তা একপ্রকার বলে দেওয়াই যায়। তবে সবটাই এখন রয়েছে সম্ভাবনার স্তরে। 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন