Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২১ অক্টোবর, ২০২৪

চেন্নাই ছেড়ে দিলেই নিউজিল্যান্ডের অলরাউন্ডারকে নিতে পারে কেকেআর

 

NewZealand-all-rounder

সমকালীন প্রতিবেদন : মেগা নিলামের আগে কে দলে থাকছেন, আর কে বাদ পড়ছেন, সেই নিয়ে এখন নাইট শিবিরের অন্দরে জল্পনা বাড়ছে। রিটেন তালিকা নিয়েও চড়ছে সম্ভাবনার পারদ। একইসঙ্গে কোন কোন খেলোয়াড়দের নতুন করে দলে নেওয়া হবে, তা নিয়েও আলোচনা চলছে ম্যানেজমেন্টের অন্দরে। 

আর এবার নাইট শিবির থেকে এসে  গেল এক বড়সড় আপডেট। এক সর্বভারতীয় ক্রিকেট সংস্থার প্রতিবেদনে দাবি করা হয়েছে যে, কেকেআর এবার নিউজিল্যান্ডের তারকা রচিন রবীন্দ্রের দিকে নজর দিচ্ছে৷ 

কারণ থিঙ্কট্যাঙ্ক সূত্রে খবর, সিএসকে যে প্লেয়ারদের রিটেন করবে, তার মধ্যে রচিন রবীন্দ্রর নাম নেই৷ জানা গেছে, চেন্নাইয়েরর দলে এমএস ধোনি, রবীন্দ্র জাদেজা এবং রুতুরাজ গায়কোয়াড়ের মতো ক্রিকেটারদের ধরে রাখার সম্ভাবনা বেশি৷  

সিএসকে-মূলত সেই ক্রিকেটারদের ধরে রাখতে চায়, যারা অভিজ্ঞতাসম্পন্ন কিম্বা সিএসকে-র জার্সিতে ধারাবাহিক সাফল্য দেখিয়েছে। ঠিক এই কারণেই রচিন রবীন্দ্র, সম্ভাবনাময় ক্রিকেটার হলেও রিটেনশন লিস্টে তাঁর নাম থাকার সম্ভাবনা নেই বললেই চলে। 

একই সঙ্গে মেগা নিলামের জন্য বাজেট ব্যবস্থাপনা বা বিকল্প কৌশলগুলি গ্রহণ করার বিষয়টিও এখানে উল্লেখযোগ্য। অন্যদিকে, রবীন্দ্রের প্রতি কেকেআর-এর যে আগ্রহ রয়েছে, তার ইঙ্গিত পাওয়া গেছে থিঙ্কট্যাঙ্কের পক্ষ থেকে। 

নাইট শিবির এই কিউয়ি অলরাউন্ডারের মধ্যে শুধু প্রতিভা নয়, দীর্ঘমেয়াদী বিনিয়োগ বা সোজা কথায় তাঁকে লংটার্ম ইনভেস্টমেন্ট হিসেবে দেখতে চাইছে। চাপের মধ্যে তাঁর পারফর্ম করার ক্ষমতার পাশাপাশি ব্যাটসম্যান হিসেবে তাঁর বহুমুখী প্রতিভা রয়েছে। 

পাশাপাশি, তিনি বোলিংও করতে পারেন। ফলে নাইটদের জন্য তিনি সত্যিই একজন গুরুত্বপূর্ণ প্লেয়ার হতে পারেন। এখন রবীন্দ্র কেকেআর-এর বেগুনি জার্সিতে খেলবেন, না চেন্নাইয়ের হলুদ জার্সিতে ফিরবেন, তা একমাত্র সময়ই বলবে। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন