Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২০ অক্টোবর, ২০২৪

সাতসকালে বনগাঁয় মহিলা পুলিশ কর্মীর মোবাইল চুরি

 

Mobile-theft

সমকালীন প্রতিবেদন : কর্তব্যরত মহিলা পুলিশ কর্মীর মোবাইল চুরি পার পেল না চোর। পালানোর সময় চোরের পিছু ধাওয়া করলেন মহিলা পুলিশ কর্মী। আর তার চিৎকারে চোরকে হাতেনাতে ধরে ফেলল জনতা। চলল ধোলাই।

রবিবার সাতসকালে এমন কাণ্ড ঘটলো বনগাঁর বাটা মোড় এলাকায়। জানা গেছে, এদিন সকালে বাটা মোড় এলাকায় ট্রাফিকের ডিউটি করছিলেন এক মহিলা পুলিশ কর্মী। তার ব্যক্তিগত মোবাইল ফোনটি কিয়স্কের ভেতরে চার্জে বসানো ছিল।
এই সময় ফাঁকা কিয়স্কে মোবাইল ফোন দেখে সুযোগ বুঝে মোবাইল ফোনটি চুরি করে পায়ে পায়ে এগিয়ে যেতে থাকে ওই চোর। মুহূর্তের ভেতরে বিষয়টি টের পেয়ে চোরের পিছু ধাওয়া করেন ওই মহিলা পুলিশ কর্মী। আর মুখে 'চোর', 'চোর' বলে চিৎকার করতে থাকেন।
সকাল সাড়ে আটটা নাগাদ বাটা মোড় এলাকায় এক মহিলা পুলিশ কর্মীর এইরকম চিৎকার শুনে সতর্ক হয়ে যান পথ চলতি মানুষ। তাঁরাই এরপর চোরটিকে তাড়া করে ধরে ফেলেন। শুরু হয় ধোলাই। উদ্ধার হয় মোবাইল ফোনটি। 

চোরটিকে আটকে রেখে মহিলা পুলিশ কর্মী এরপর নিজেই বনগাঁ থানায় খবর দেন। পুলিশ এসে চোরটিকে থানায় নিয়ে যায়। স্থানীয় মানুষের প্রশ্ন, পুলিশ কিয়স্ক থেকে এইভাবে দিনেরবেলায় যদি পুলিশ কর্মীর মোবাইল চুরি হয়ে যায়, তাহলে সাধারণ মানুষের কি পরিস্থিতি?





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন