Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪

বনগাঁয় সাতসকালে ঘরের তালা ভেঙে চুরি

 ‌


সমকালীন প্রতিবেদন :ফাঁকা বাড়ির সুযোগ নিয়ে সাতসকালে চুরির ঘটনা ঘটলো বনগাঁ থানা এলাকায়। ঘন্টা দুয়েক সময়ের জন্য বাড়িটি তালাবন্ধ ছিল। আর সেই সুযোগে তালা ভেঙে সর্বস্ব চুরি করে পালালো দুষ্কৃতীরা।

জানা গেছে, বনগাঁ থানার মেদিয়াপাড়া এলাকার বাসিন্দা বাদল সরকার পেশায় একজন রংমিস্ত্রি। স্ত্রী শেফালী সরকার দুদিন আগে মেয়ের বাড়িতে যান। বাড়িতে একাই থাকছিলেন বাদল সরকার। এদিন সকালে যথারীতি ঘুম থেকে ওঠেন। কিন্তু কাজে যান নি।

কাজে যাওয়ার পরিবর্তে রেশন তোলার দরকার থাকায় শুক্রবার সকাল সাড়ে আটটা নাগাদ বাড়ির সদর দরজায় তালা লাগিয়ে রোশন তুলতে যান তিনি। ঘন্টা দুয়েক পর বাড়ি ফিরে দেখেন, সদর দরজার তালা ভাঙে।

দরজার তালা ভাঙে দেখেই সন্দেহ হয় তাঁর। এরপর ঘরের ভিতরে ঢুকে দেখেন, ঘরের সবকিছু লন্ডভন্ড হয়ে রয়েছে। ঘরের তিন তিনটি আলমারি ভাঙা| আর সেই আলমারিগুলি  থেকে নগদ টাকা, সোনার গয়না হাতিয়ে নিয়ে গেছে দুষ্কৃতীরা   

সাতসকালে প্রকাশ্য দিবালোকে এমন চুরির ঘটনার কথা মুহূর্তের মধ্যে এলাকায় ছড়িয়ে যায়। খবর পেয়ে প্রতিবেশীরা ছুটে আসেন। তাঁদের মধ্যে আতঙ্ক তৈরি হয়। খবর দেওয়া হয় বনগাঁ থানায়। তদন্তে যায় পুলিশ। দুষ্কৃতীদের সন্ধানে তদন্ত জারি রেখেছে পুলিশ।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন