Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২০ অক্টোবর, ২০২৪

‌বনগাঁর অপহৃত তরুণী রানাঘাট থেকে উদ্ধার

Kidnapped-girl

সমকালীন প্রতিবেদন : বনগাঁর অপহৃত এক তরুণীকে নদীয়ার রানাঘাট এলাকা থেকে উদ্ধার করে আনলো পুলিশ। রবিবার ভোররাতে তাকে উদ্ধার করতে সমর্থ হয় বনগাঁ থানার পুলিশ। মূল অভিযুক্ত সহ মোট তিনজন অভিযুক্তর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।‌‌

পরিবার এবং স্থানীয়দের অভিযোগ, শনিবার সন্ধ্যায় বনগাঁ থানার চাঁদা এলাকার এক তরুণীকে বাড়ি থেকে ডেকে এনে মুখ চাপা দিয়ে অপহরণ করে গাড়িতে করে তুলে নিয়ে যাওয়া হয়। এদিন সন্ধ্যায় তরুণীর বাড়িতে গিয়ে তাকে বাইরে ডেকে আনে এক পরিচিত ছোট ছেলে।

বাইরে বেরিয়ে আসতেই তাকে অপহরণ করে গাড়ির ভেতরে তোলা হয়। গাড়ির ভেতরে তখন ৩ জন ছিল। তরুণী চিৎকার করতে থাকলে তার মা বাড়ির ভেতর থেকে বাইরে বেরিয়ে এসে গাড়ির পেছনে ছুটে যান। কিন্তু ততক্ষণে তরুণীকে নিয়ে সাদা গাড়িটি নাগালের বাইরে চলে যায়।

তরুণীর অভিযোগ, আশীষ সরকার নামে এক যুবকের সঙ্গে তার পরিচয় ছিল। কিন্তু সে নানাভাবে বিরক্ত করায় আশীষের ফোন নম্বর ব্লক করে দেন ওই তরুণী। এরপর প্রায় দেড় মাস কোনওরকম যোগাযোগ ছিল না। আর তারপর এদিন সে লোক দিয়ে বাড়ি থেকে ডেকে এনে অপহরণ করে।

এই ঘটনার পর স্থানীয় মানুষ তরুণীকে উদ্ধার করে অভিযুক্তদের উপযুক্ত শাস্তির দাবিতে রাস্তা অবরোধ করেন। অন্যদিকে, অপহৃত তরুণীকে যে বাড়িতে রাখা হয়েছিল, সেই বাড়ির এক মহিলার ফোন থেকে বাড়িতে ফোন করে খবর দেন ওই তরুণী।

বনগাঁ থানার পুলিশ সেই ফোনের টাওয়ার লোকেশন ট্রেস করে অবশেষে এদিন ভোররাতে তাকে উদ্ধার করে। রবিবার ওই তরুণীকে বনগাঁ আদালতে পাঠানো হয়। অভিযুক্তদের সন্ধানে পুলিশ তদন্ত জারি রেখেছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, প্রেমে ব্যর্থ হয়ে ওই যুবক এমন কাজ করেছে।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন