Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২১ অক্টোবর, ২০২৪

চোরাপথে ভারতে প্রবেশ, ২ ভারতীয় সহ ধৃত ১১

 ‌

Intruder-caught

সমকালীন প্রতিবেদন : ‌পাসপোর্ট, ভিসা ঢাড়া দালালের হাত ধরে চোরাপথে বাংলাদেশ থেকে ভারতে প্রবেশ করতে গিয়ে সীমান্ত রক্ষী বাহিনীর হাতে ধরা পড়ল ৯ জন বাংলাদেশী। একইসঙ্গে গ্রেপ্তার করা হয়েছে ২ ভারতীয়কেও। পরে তাদের সবাইকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

বাংলাদেশে অন্তর্বর্তী সরকার গঠিত হওয়ার পর থেকে সীমান্ত এলাকায় আরো বেশি করে নজরদারি চালাচ্ছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী। তারমধ্যেই বাংলাদেশ থেকে চোরাপথে ভারতে ঢুকতে গিয়ে বিএসএফের হাতে আটক হল পাঁচ মহিলা সহ ৯ জন বাংলাদেশী। 

পাশাপাশি চোরা পথে বাংলাদেশ থেকে ভারতে ঢুকতে গিয়ে বিএসএফের হাতে আটক হয়েছে দুজন ভারতীয়। গাইঘাটা থানার তেতুলবেড়িয়া বিএসএফ আউটপোস্ট এর পিপলি এলাকা দিয়ে তারা সবাই ভারতে প্রবেশ করার চেষ্টা করছিল। 

বিএসএফ জানিয়েছে, সোমবার সকালে পিপলি এলাকা দিয়ে ওই অনুপ্রবেশকারীরা বাংলাদেশ সীমান্ত পেরিয়ে ভারতে ঢুকছিল| সেখানে কর্তব্যরত বিএসএফের ৫ নম্বর ব্যাটেলিয়নের জওয়ানেদের চোখে পড়ে গেলে তাদেরকে আটক করা হয়। 

জেরার জন্য পরে তাদেরকে বিএসএফের তেতুলবেড়িয়া আউটপোস্টে নিয়ে যাওয়া হয়। জিজ্ঞাসাবাদে ধৃতরা জানিয়েছে যে, তারা বাংলাদেশী। চোরাপথে তারা ভারতে ঢুকছিল। কলকাতা সহ ভারতের বিভিন্ন রাজ্যে তারা চিকিৎসা এবং কাজের প্রয়োজনে এসেছে। এরপর বিএসএফ তাদের গাইঘাটা পুলিশের হাতে তুলে দেয়। 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন