Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪

মাছ ধরাতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু হল বৃদ্ধের

 ‌

Electrocution-while-fishing

সমকালীন প্রতিবেদন : পুকুরে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে ‌মৃত্যু হল এক বৃদ্ধের। বৈদ্যুতিক হাইটেনশনের তারে ছিপ আটকে গিয়ে এই বিপত্তি ঘটে বলে প্রাথমিকভাবে জানা গেছে। মৃত ব্যক্তির নাম জগন্নাথ মন্ডল (৬২)। বাড়ি গাইঘাটা থানার চাঁদপাড়ার ঢাকুরিয়া এলাকায়। 

পরিবার সূত্রে জানা যায়, জগন্নাথ মন্ডল এবং তার ছেলে বুধবার সকালে বনগাঁ থানার কালুপুরের বিভূতিভূষণ হল্ট সংলগ্ন এলাকার এক বড় পুকুরে টিকিট কেটে মাছ ধরতে গিয়েছিলেন। আবহাওয়া খারাপ থাকায় বাড়ির লোকেরা তাড়াতাড়ি বাড়িতে ফিরে আসতে বলেছিলেন বাবা ও ছেলেকে।

সেইমতো মাছ ধরার কাজ শেষ করে ছেলে বাথরুমে গিয়েছিল। অন্যদিকে বাবা মাছ ধরা ছিপ তাড়াহুড়ো করে জল থেকে তোলার সময় পাশে থাকা বৈদ্যুতিক হাইটেনশন তারে তা জড়িয়ে যায়। আর তাতেই বিদ্যুৎপিষ্ট হন বৃদ্ধ জগন্নাথবাবু। এরপর তড়িঘড়ি ছেলে তাকে বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

পরিবারের এক সদস্যা জানান, ভোর ৩টে নাগাদ প্রথমে মাছ ধরতে যান। পরে সকাল ১০টা নাগাদ সেখানে যান বাবা জগন্নাথ। আকাশের পরিস্থিতি খারাপ থাকায় বাড়ি ফিরে আসার কথা বলা হয়। সেভাবে বাড়ি ফেরার তোড়জোর চলছিল। জগন্নাথ মন্ডল জোরে ছিপ তুলতে গিয়ে ছিপের বড়শি বিদ্যুতের তার স্পর্শ করায় এই বিপত্তি ঘটে।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন