Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪

বাংলার অভিষেককে ছেড়ে দিতে পারে দিল্লি ক্যাপিটালস

 

Delhi-Capitals

সমকালীন প্রতিবেদন : আগামী আইপিএল মরশুমের আগে দল গোছানোর কাজ শুরু করে দিয়েছে প্রত্যেকটি ফ্র্যাঞ্চাইজি। কলকাতা থেকে মুম্বই, রাজস্থান থেকে চেন্নাই- সবকটি দলই মেগা নিলামের আগে নিজেদের রিটেন তালিকা তৈরি করতে ব্যস্ত। আর এরই মাঝে দিল্লি ক্যাপিটালসের রিটেন তালিকা নিয়ে এসে গেল বড়সড় আপডেট। 

ইতিমধ্যে রিপোর্ট প্রকাশিত হয়েছে যে, দিল্লি ক্যাপিটালস তার দলে মাত্র তিন জন খেলোয়াড়কে ধরে রাখতে চলেছে। পিটিআই রিপোর্ট অনুসারে, কোনো বিদেশি খেলোয়াড় নয়, দিল্লি ক্যাপিটালস তিনজন ভারতীয় খেলোয়াড়কে রিটেন লিস্টে জায়গা দিতে চলেছে। অর্থাৎ, রাজধানীর এই ফ্র্যাঞ্চাইজি ওয়ার্নার, মিচেল মার্শের মতো অভিজ্ঞ খেলোয়াড়দের দল থেকে বাদ দিতে পারে। 

এখন জেনে নিন যে, দিল্লি ক্যাপিটালস কোন তিন খেলোয়াড়কে ধরে রাখতে চলেছে। সূত্রের খবর, দিল্লি ক্যাপিটালস প্রথমে দলের অধিনায়ক ঋষভ পন্থকে ধরে রাখবে। দলের মালিক পার্থ জিন্দাল ইতিমধ্যেই এ কথা জানিয়েছেন। পন্থকে আগে ধরে রাখা হবে, মানে এই খেলোয়াড় পাবেন ১৮ কোটি টাকা। 

এছাড়াও, পিটিআই রিপোর্ট অনুসারে, দিল্লি ক্যাপিটালস অলরাউন্ডার অক্ষর প্যাটেলকেও ধরে রাখবে। দ্বিতীয় অবস্থানে থাকার অর্থ এই খেলোয়াড়কে তিনি গত ৩ মরশুম ধরে ভালো ব্যাটিং করছেন। এছাড়াও বোলিংয়ে, তিনি গত দুই মরশুমে ভালো পারফর্ম করেছেন। 

পাশাপাশি, দিল্লি ক্যাপিটালস ভারতীয় স্পিনার কুলদীপ যাদবকে ধরে রাখতে চলেছে বলে খবর মিলেছে। কারণ, গত মরশুমে দিল্লির হয়ে ১৬ উইকেট নিয়েছিলেন কুলদীপ যাদব। তবে, দিল্লি দলে একাধিক খেলোয়াড় রয়েছেন, যাঁদের বাদ দিতে চলেছে ম্যানেজমেন্ট। 

জানা গেছে, বাদের তালিকায় অভিষেক পোড়েল, ডেভিড ওয়ার্নার, পৃথ্বী শ, মিচেল মার্শ, শাই হোপ, এনরিখ নরকিয়া, খলিল আহমেদ, লুঙ্গি এনগিদিরা রয়েছেন। তবে, দিল্লি ক্যাপিটালস কোন দুই খেলোয়াড়ের জন্য রাইট টু ম্যাচ কার্ড রাখে, তা দেখতে হবে। কারণ, সেটা বেশ আকর্ষণীয় হতে পারে।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন