Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪

বর্ডার-গাভাস্কার ট্রফিতে ফেরার ইঙ্গিত দিলেন ডেভিড ওয়ার্নার

 

David-Warner

সমকালীন প্রতিবেদন : অস্ট্রেলিয়ার কিংবদন্তি ওপেনার ডেভিড ওয়ার্নার ২০২৪ সালের জানুয়ারিতে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন। তবে ওয়ার্নার এখন অবসর ভেঙে প্রত্যাবর্তনের কথা ভাবছেন। অবসর থেকে ইউ-টার্ন নিতে প্রস্তুত অজি ব্যাটার। 

ডেভিড ওয়ার্নার বলেছেন যে, তিনি যদি ভারত বনাম অস্ট্রেলিয়া টেস্ট সিরিজে খেলার প্রস্তাব পান, তবে তিনি সেটা নিয়ে দ্বিধা করবেন না। সম্প্রতি, ডেভিড ওয়ার্নার একটি স্পোর্টস সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন, 'আমি সবসময় উপলব্ধ আছি, এটি কেবল একটি কল পাওয়ার অপেক্ষা। আমি সবসময় সিরিয়াস। 

তিনি বলেন, '‌সত্যি কথা বলতে, খেলোয়াড়রা ফেব্রুয়ারিতে তাঁদের শেষ টেস্ট ম্যাচের পর থেকে মাত্র একটি লাল বলের ম্যাচ খেলেছে। তাই আমার প্রস্তুতিও প্রায় একই রকম। এই সিরিজের জন্য যদি তাঁদের সত্যিই আমাকে প্রয়োজন হয়, তাহলে আমি পরবর্তী শিল্ড ম্যাচ খেলতেও প্রস্তুত।' 

তাঁর প্রতিক্রিয়া, 'আমি সঠিক কারণে অবসর নিয়েছিলাম এবং আমি খেলাটি শেষ করতে চেয়েছিলাম। তবে তাঁদের যদি কারোর প্রয়োজন হয়, তাহলে আমি প্রস্তুত। আমি অবসর ভেঙে খেলতে পিছুপা হব না।'‌ উল্লেখ্য, পার্থে ২২ নভেম্বর থেকে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে বর্ডার-গাভাসকর ট্রফি শুরু হবে। 

এই সিরিজে পাঁচটি টেস্ট ম্যাচ খেলবে দুই দল। ডেভিড ওয়ার্নার ইচ্ছাপ্রকাশের পর এখন কী সিদ্ধান্ত নেবেন অস্ট্রেলিয়ান নির্বাচকরা? সকলের চোখ থাকবে এই দিকেই। আমরা আপনাকে বলি যে ডেভিড ওয়ার্নারের অবসরের পর অস্ট্রেলিয়া একজন নির্ভরযোগ্য ওপেনিং ব্যাটসম্যান খুঁজছে। 

ওপেনারের ভূমিকায় অস্ট্রেলিয়ার ১৯ বছর বয়সি স্যাম কনস্টাস এবং অভিজ্ঞ মার্কাস হ্যারিসকে বিবেচনা করা হচ্ছে। স্টিভ স্মিথকেও ওপেনার হিসেবে চেষ্টা করা হয়েছিল। তবে ভারত সিরিজে স্মিথ খেলবেন ৪ নম্বরে। সম্প্রতি একথা প্রকাশ করেছেন তিনি। তাই ওয়ার্নারের প্রত্যাবর্তনের সম্ভাবনা যে প্রবল, তাতে কোনো সন্দেহের অবকাশ নেই। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন