Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২১ অক্টোবর, ২০২৪

চেন্নাই সুপারকিংস ক্যাপ্টেন হিসেবে রুতুরাজকেই রাখছে

Chennai-Super-Kings

সমকালীন প্রতিবেদন : আইপিএল ২০২৫-এর মেগা নিলামের আগে কাদের ধরে রাখতে পারে চেন্নাই সুপার কিংস? এবার এই বিষয়ে মিলল গুরুত্বপূর্ণ ইঙ্গিত। কাকে কত টাকা দিয়ে রিটেন করতে পারে সিএসকে, সেই বিষয়েও মিলছে খবর। 

উল্লেখযোগ্য বিষয় হল, ৬ জনকে সরাসরি রিটেন করার সুযোগ থাকলেও, সেই পথে সম্ভবত হাঁটছে না চেন্নাই। বরং ৫ জন ক্রিকেটারকে রিটেন করে নিলামে ১টি আরটিএম কার্ড নিজেদের হাতে রাখতে চাইছে সুপার কিংস। 

মহেন্দ্র সিং ধোনিকে চেন্নাইয়ের ধরে রাখা নিয়ে কার্যত কোনও সংশয় নেই। তবে ধোনি চেন্নাইয়ের প্রথম পছন্দের রিটেনশন হবেন না মোটেও। বরং ধোনিকে ঘরোয়া ক্রিকেটার হিসেবে ধরে রাখতে চলেছে চেন্নাই সুপার কিংস। 

মূলত ধোনির জন্যই বিসিসিআই রিটেনশনের পুরনো নিয়ম ফিরিয়েছে এবার। তার জন্য সিএসকের খরচ হবে মোটে ৪ কোটি টাকা। এদিকে, ক্যাপ্টেন রুতুরাজ গায়কোয়াড়কে অবধারিতভাবে ধরে রাখতে চলেছে চেন্নাই সুপার কিংস। 

যদিও তাঁকে দ্বিতীয় রিটেনশন হিসেবে বিবেচনা করতে পারে সিএসকে। উল্লেখযোগ্য বিষয় হল, এক্ষেত্রে ১৪ কোটির বেশি টাকা হাতে পেতে পারেন রুতুরাজ গায়কোয়াড়। এছাড়াও, রবীন্দ্র জাদেজাকে যোগ্য সম্মান দিতে পারে চেন্নাই সুপার কিংস। 

তারকা অল-রাউন্ডার সিএসকের প্রথম পছন্দের রিটেনশন হতে পারেন। যদিও এক্ষেত্রে জাদেজা ও রুতুরাজকে সমান অর্থ দিতে পারে চেন্নাই। জাদেজাকে ১৮ কোটি ও রুতুরাজকে ১৪ কোটিতে ধরা রাখার বদলে দুই তারকাকেই ১৬ কোটি টাকা করে দিতে পারে চেন্নাই। 

অবশ্য চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে ক্রিকেটারদের সঙ্গে আলোচনা করে। ধোনি, জাদেজা ও রুতুরাজ ছাড়াও চেন্নাই সুপার কিংস ধরে রাখতে পারে হার্ড হিটার অল-রাউন্ডার শিবম দুবে ও শ্রীলঙ্কান পেসার মাথিসা পথিরানাকে। যদিও দুই ক্রিকেটারের জন্য কত টাকা করে খরচ করতে পারে চেন্নাই, তা এখনও স্পষ্ট নয়।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন