Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪

পুস্পা-২ সিনেমায় অভিনয় করতে দেখা যাবে অস্ট্রেলিয়ান তারকাকে

 

Australian-star

সমকালীন প্রতিবেদন : অস্ট্রেলিয়ার তারকা ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার যে নিয়মিত ভারতীয় সিনেমা দেখেন, তা তিনি একাধিকবার বুঝিয়েছেন। একটা সময় সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএলে খেলেছেন। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল চ্যাম্পিয়নও হয়েছেন। 

তবে খেলার পাশাপাশি দক্ষিণী সিনেমার ভক্ত ডেভিড ওয়ার্নারকে প্রায়শই বিভিন্ন জনপ্রিয় গানের সঙ্গে নাচতেও দেখা গেছে। ডেভিড ওয়ার্নার নিজে সেই সব ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্টও করে থাকেন। আর এবার তিনি হয়তো অভিনয় করতে চলেছেন ভারতীয় সিনেমায়। 

অভিনয় কেরিয়ারে তাঁর ডেবিউ প্ল্যাটফর্ম হতে পারে আল্লু অর্জুন অভিনীত পুস্পা ছবির সিক্যুয়েল। আজ্ঞে হ্যাঁ, পুস্পা-২ ছবিতে ডেভিড ওয়ার্নারকে দেখা যেতে পারে। সাম্প্রতিক সময়ে এই জল্পনা শুরু হয়েছে। গুঞ্জনের কারণ মেলবোর্নে ওয়ার্নারের কিছু ছবি। 

সেখানে বাঁহাতি ব্যাটিং তারকাকে দেখা যাচ্ছে শ্যুটিং করতে। হাতে রিভলবার, সাদা ট্রাউজার্স, স্লিভ গুটিয়ে পরা প্রিন্টেড ফুলশার্ট, চোখে সানগ্লাস। এই ছবি নেটপাড়ায় ছড়িয়ে পড়ে আগুনের মতো। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় আলোচনা শুরু হয় যে, পুষ্পা-২-য়ে থাকছেন ওয়ার্নার। 

অভিনয় করবেন আল্লু অর্জুনের সুপারহিট সিনেমার সিক্যুয়েলে। শোনা যাচ্ছে, ওয়ার্নারকে নাকি তেলেগু ইন্ডাস্ট্রির বছরের সবচেয়ে প্রতীক্ষিত সিনেমা 'পুস্পা টু: দ্য রুল'-এ দেখা যাবে। ওয়ার্নার নাকি একটি ক্যামিও চরিত্রে অভিনয়ে করেছেন। তবে এই বিষয়ে এখনো বিস্তারিতভাবে জানা যায়নি। 

২০২১ সালে 'পুস্পা সিনেমার প্রথম পড়তে দুর্দান্ত সাফল্য দক্ষিণি ফিল্ম ইন্ডাস্ট্রির গতিপথই পরিবর্তন করে দেয়। আল্লু অর্জুনকেই সবাই এক নম্বর নায়কের তকমা দেন। শুধু আল্লুই নয়, স্ক্রিনে রশ্মিকা মান্দানার প্রেজেন্সও কথা বলেছে আলাদা করে। 

ওয়ার্নার হতে পারেন দুর্দান্ত ক্রিকেটার, তবে তিনি অভিনয় করলে যে খুব একটা খারাপ করবেন না, তা বলে দেওয়াই যায়। কারণ, বিভিন্ন সময়ে তিনি রিলসে অভিনয় করে মাতিয়ে দিয়েছেন। 

এমনকি শ্রীবল্লি স্টেপ নকল করা থেকে অন্যান্য গানে ফেস লিপ দেওয়ার মাধ্যমে ভক্তদের হৃদয় জয় করেছেন ওয়ার্নার। আর এবার সরাসরি হয়তো তাঁকে দেখা যাবে সিলভার স্ক্রিনে। 






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন