Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

গোপালনগরে সোনার দোকানে চুরি, গ্রেপ্তার ২ বাংলাদেশি

 

Robbery-in-gold-shop

সমকালীন প্রতিবেদন : ক্রেতা সেজে সোনার দোকানে চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পরল দুই বাংলাদেশি মহিলা। পুলিশের হস্তক্ষেপে তাদের কাছ থেকে উদ্ধার হল চুরি যাওয়া সোনার গয়না এবং অন্যান্য সামগ্রী। উত্তর ২৪ পরগনা গোপালনগর থানা এলাকার ঘটনা। 

পুলিশ সূত্রে জানা গেছে, বাংলাদেশ থেকে পাসপোর্ট, ভিসা সহ বৈধ পথেই ভারতে এসেছিল বাংলাদেশের ঢাকা জেলার বাসিন্দা বিলকিস মন্ডল এবং জোহরা বেগম। কিন্তু তাদের উদ্দেশ্য যে ভালো ছিল না, তার প্রমাণ মিলল।

রবিবার বিকেলে তারা দুজন ক্রেতা সেজে গোপালনগর বাজারের একটি সোনার দোকানে ঢোকে। সেখানে গয়না কেনার ছলনায় সোনা এবং রুপোর একাধিক গয়না দেখতে থাকে। আর ক্রেতা ভেবে দোকানদারও তাদেরকে বিভিন্ন গয়না দেখাতে থাকেন।

আর তারই ফাঁকে একসময় ওই দোকান থেকে সোনার গয়না চুরি করে ওই দুই বাংলাদেশি মহিলা। তারা দোকানে থাকতে থাকতেই বিষয়টি টের পান দোকানদার। এরপর তাদেরকে আটকে রেখে গোপালনগর থানায় খবর দেওয়া হয়।

খবর পেয়ে পুলিশ এসে তাদেরকে গোপালনগর থানায় নিয়ে যায়। আর তারপর তাদের সঙ্গে থাকা ব্যাগ এবং শরীরে তল্লাশি চালানোর পর তাদের কাছ থেকে একটি সোনার বালা, কয়েকটি রুপোর গয়না এবং বেশ কিছু বাংলাদেশী মুদ্রা উদ্ধার হয়। 

এরপরেই তাদেরকে গ্রেপ্তার করা হয়। সোমবার তাদের বনগাঁ মহকুমা আদালতে তোলা হয়। প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে যে, শুধু গোপালনগরের এই দোকানেই নয়, এর আগেও তারা একাধিক দোকানে এইভাবে গয়না চুরির ঘটনা ঘটিয়েছে।‌




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন