Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪

বছরে ৫৫ লাখ টাকা বেতনেই কেকেআর-এ খেলতে চান রিঙ্কু

 

Rinku-Singh

সমকালীন প্রতিবেদন : আইপিএল-এর গত দুই মরশুমে কেকেআর-এর হয়ে অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছেন রিঙ্কু। প্রায় সব ম্যাচেই ফিনিশারের ভূমিকায় বাজিমাত করছেন এই ব্যাটার। ভারতীয় দলের হয়েও ভালো পারফরম্যান্স করেছেন রিঙ্কু। যদিও টি-২০ বিশ্বকাপে ভারতের মূল দলে সুযোগ পাননি তিনি। দলের পাশেই থেকেছেন স্ট্যান্ডবাই হিসেবে। 

তবে ভবিষ্যতে ধারাবাহিকভাবে ভালো পারফরম্যান্স দেখিয়ে জাতীয় দলে জায়গা করে নেওয়াই এই ব্যাটারের লক্ষ্য। একইসঙ্গে যে আইপিএল ফ্র্যাঞ্চাইজি থেকে পরিচিতি পেয়েছেন তিনি, সেই কলকাতা নাইট রাইডার্সের হয়েই আইপিএল খেলতে চান রিঙ্কু। 

এবার রাখঢাক না করেই মনের কথা জানিয়ে দিলেন তিনি। কম বেতন নিয়ে রিঙ্কুর মনে কোনো অভিমান নেই নাইট শিবিরের প্রতি। আর রিঙ্কুর এই কথা শুনে বেজায় খুশি তাঁর ভক্তরা। যদিও আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্স ছেড়ে অন্য কোনও ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিলে কয়েক কোটি টাকা পেতে পারেন রিঙ্কু সিং। 

কিন্তু তা সত্ত্বেও কম অর্থেই কেকেআর-এর হয়ে খেলতে চাইছেন তিনি। ২০২৫ সালের আইপিএল-এর নিলামের আগে যদি কেকেআর তাঁকে দলে ধরে রাখে, তাহলে খুশিই হবেন রিঙ্কু। 

এই ব্যাটার আর্থিক চুক্তি প্রসঙ্গে বলেছেন, 'আমি কেকেআর-এ খেলার সুবাদে ৫৫ লক্ষ টাকা পেয়েই খুশি। এটা আমার কাছে অনেক টাকা। আমি যখন ছোট ছিলাম, তখন ৫-১০ টাকা পেলেই মনে হতো আমি সৌভাগ্যবান।'

উল্লেখ্য, সাধারণ পরিবার থেকে উঠে এসেছেন রিঙ্কু। আইপিএল-এ খেলার সুযোগ পাওয়ার পর তাঁদের পরিবারের আর্থিক অবস্থার উন্নতি হয়েছে। তবে মাটিতে পা রেখেই চলতে চাইছেন রিঙ্কু। তিনি যশ-খ্যাতি পেয়ে পুরনো দিনের কথা ভুলে যাননি। 

তাঁর জীবন বদলে দেওয়ার জন্য কেকেআর-এর কাছে কৃতজ্ঞ রিঙ্কু। অর্থাৎ, নিম্নবিত্ত পরিবারের সন্তান হওয়ায় রিঙ্কুর কাছে আত্মসম্মান, মূল্যবোধই সবচেয়ে গুরুত্বপূর্ণ। ক্রিকেটার হিসেবে খ্যাতি পাওয়ার পরেও পরিবারের কথা ভুলে যাননি রিঙ্কু। 

তিনি ভবিষ্যতেও এভাবেই চলতে চান। আইপিএল-এর মতোই আন্তর্জাতিক ক্রিকেটেও অসাধারণ পারফরম্যান্স দেখানোই রিঙ্কুর লক্ষ্য। একইসঙ্গে তিনি অতীত মনে রাখতে চান। এই কারণে তিনি বেশি অর্থ পাওয়ার জন্য অন্য ফ্র্যাঞ্চাইজিতে যেতে চান না। 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন