Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪

গাইঘাটায় ‌বেপরোয়া বাসের ধাক্কায় পিষ্ট শিশুকন্যা, আহত বাবা

Gaighata-PS

সমকালীন প্রতিবেদন : বেপরোয়া বাসের ‌ধাক্কায় মৃত্যু হল দু বছরের এক শিশুকন্যার| বাসের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয়েছে ওই শিশুকন্যার। একইসঙ্গে ওই গাড়ির ধাক্কায় রাস্তার পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হয়েছেন শিশুকন্যার বাবা। মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটেছে গাইঘাটা থানার ধর্মপুর দাসপাড়া এলাকায়। শিশুমৃত্যুর ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়।

পুলিশ সূত্রে জানা গেছে, মৃত শিশুকন্যার বাড়ি নদীয়া জেলার হরিণঘাটা থানার উত্তর চাঁদা এলাকায়। মঙ্গলবার রাতে বাবা লক্ষণ দেবনাথ তাঁর দু বছরের শিশুকন্যাকে নিয়ে গাইঘাটায় নিমন্ত্রণ খেতে এসেছিলেন। মেয়েকে সামনে বসিয়ে বাইক চালিয়ে যশোর রোড ধরে বাড়ি ফিরছিলেন লক্ষণবাবু।

প্রত্যক্ষদর্শীদের বিবরণ অনুযায়ী, ধর্মপুর দাসপাড়া এলাকায় বাইকটির সঙ্গে হাবড়ার দিক থেকে আসা ডিএন ৪৪ রুটের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় বাইকটির| আর তাতেই রাস্তা থেকে ছিটকে পরেন বাবা এবং মেয়ে| তারপর শিশুকন্যার মাথার উপর দিয়ে বাসের চাকা চলে যায়।  

ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশুকন্যাটির। গুরুতর আহত বাবাকে স্থানীয়রা উদ্ধার করে হাবড়া হাসপাতালে নিয়ে যান। কিন্তু তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে কলকাতায় স্থানান্তরিত করা হয়। বর্তমানে কলকাতার এসএসকেএম হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে।

এরপরেই ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা কিছু সম‌য়ের জন্য যশোর রোড অবরোধ করলেন। পরে পুলিশ এসে অবরোধ তুলে দেয়। স্থানীয়দের দাবি, বনগাঁ–দক্ষিণেশ্বরের মধ্যে ডিএন ৪৪ বাস রুটের বাসগুলি অধিকাংশ সময় বেপরোয়াভাবে চলাচল করে এদিন বাইক আরোহীকে এই রুটেরই একটি বাস ধাক্কা মারায় এই দূর্ঘটনা ঘটে।






 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন