Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

নিলামে ফের কোটি টাকা উড়বে স্টার্কের পিছনে, কোন প্লেয়াররা হবেন সুপারহিট?

 

Money-will-fly-behind-Stark

সমকালীন প্রতিবেদন : এগিয়ে আসছে আইপিএলের সময়৷ স্ট্র্যাটেজির পাশাপাশি এবার সব ফ্রাঞ্চাইজিদের নজরে রয়েছে আইপিএলের মেগা নিলাম৷ ফলে সব দলই সেই নিলাম থেকে নিজেদের দলকে নতুনভাবে সাজিয়ে নেওয়ার জন্য প্রস্তুতি শুরু করেছে৷ 

নিলামে গতবারের সবচেয়ে দামি ক্রিকেটার ছিলেন মিচেল স্টার্ক৷ তিনি আইপিএলের ইতিহাসের সব রেকর্ড ভেঙে দিয়েছিলেন৷ কেকেআর ২৪.৭৫ কোটি টাকায় কিনেছিল। তবে এবারে একাধিক বড় খেলোয়াড় আইপিএল ২০২৫ নিলাম টেবলে উঠবেন, যাঁদের মধ্যে যে কেউ এই রেকর্ড ভাঙতে পারেন। 

বিশেষজ্ঞদের মতে, পাঁচজন খেলোয়াড়কে দলে পেতে যে কোনও অঙ্কের টাকা নিয়ে বাজি লাগাতে পারে আইপিএল ফ্রাঞ্চাইজিরা৷ এই তালিকায় সবার আগে রয়েছে রোহিত শর্মার নাম। কারণ, মুম্বই ইন্ডিয়ান্সের প্রাক্তন অধিনায়কের দল ছাড়ার বিষয়ে তীব্র আলোচনা জারি রয়েছে এবং আশা করা হচ্ছে তিনি অন্য দলে যোগ দেবেন। 

এআই এর দেওয়া তথ্য অনুসারে, রোহিত শর্মাকে যদি মুম্বই ইন্ডিয়ান্স ছেড়ে দেয়, তাহলে ওপেন নিলাম টেবলে রোহিত এলে তাঁর উপরে টাকার বর্ষণ হতে পারে৷ এছাড়াও, এবারের নিলামে সুপারহিট হতে পারেন কেএল রাহুল। গত মরশুম পর্যন্ত লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক কেএল রাহুল এবার দল ছাড়তে পারেন। 

কেএল রাহুলের আরসিবিতে যোগ দেওয়ার কথা রয়েছে, তবে তিনি যদি নিলামে আসেন, তবে তিনি বাম্পার বিড পেতে পারেন। এদিকে, এবার যদি সানরাইজার্স হায়দ্রাবাদ ট্র্যাভিস হেডকে ছেড়ে দেয়, তাহলে এই অজি তারকা মেগা নিলামে বিরাট দাম পেতে পারেন। 

কারণ, তাঁকে দলে পাওয়ার জন্য বড় টাকার থলি নিয়ে আসরে নামতে পারেন ফ্রাঞ্চাইজি মালিকেরা। অন্যদিকে, ২০২৫ সালের আইপিএলে ফিরতে পারেন স্টিভ স্মিথ। স্মিথ সম্প্রতি টি-টোয়েন্টিতে ঝোড়ো খেলছেন। বিশেষজ্ঞদের মতে, তিনি নিলামে কোটি কোটি টাকা আয় করতে পারেন। 

তালিকায় আরেকটি উল্লেখযোগ্য নাম হবে মিচেল স্টার্ক। আইপিএলের সবচেয়ে দামি খেলোয়াড় মিচেল স্টার্ককে ছেড়ে দিতে বাধ্য হতে পারে কেকেআর। ফের নিলামের টেবিলে এলে এআই এর তথ্য অনুসারে তার জন্যে কোটি কোটি টাকা খরচ করতে পারে ফ্রাঞ্চাইজিরা৷



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন