Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪

আবারও কালীঘাটে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকের জন্য আহ্বান জুনিয়র চিকিৎসকদের

 ‌

Meeting-with-CM

সমকালীন প্রতিবেদন : 'কোনও লাইভ স্ট্রিমিং বা ভিডিও রেকর্ডিং নয়'‌– এমনই শর্ত দিয়ে আজ পঞ্চম তথা শেষবারের জন্য মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক করার আবেদন জানিয়ে আন্দোলনরত জুনিয়র চিকিৎসকদের চিঠি পাঠালেন রাজ্যের মুখ্যসচিব মনোজ পন্থ। ইমেইল মারফত ইতিমধ্যে এই চিঠি পাঠিয়ে দেওয়া হয়েছে জুনিয়র চিকিৎসকদের কাছে। 

চিঠিতে পরিষ্কার উল্লেখ করে দেওয়া হয়েছে যে, এবারই শেষবারের জন্য মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে ডাকা হচ্ছে আন্দোলনরত চিকিৎসকদের। পাশাপাশি এও বলা হয়েছে, বৈঠকের কোনও লাইভ স্ট্রিমিং বা ভিডিও রেকর্ডিং করা যাবে না। আজ, সোমবার বিকেল পাঁচটায় মুখ্যমন্ত্রীর কালীঘাটের বাড়িতে এই বৈঠক অনুষ্ঠিত হবে। পৌনে পাঁচটার মধ্যে জুনিয়র চিকিৎসকদের সেখানে উপস্থিত হওয়ার কথা বলা হয়েছে। 

এই প্রসঙ্গে জুনিয়র চিকিৎসকেরা রাজ্য সরকারের এই শর্তসাপেক্ষে ডাকা বৈঠকে উপস্থিত থাকবেন বলে জানিয়েছেন। পাশাপাশি, তাঁদের পুরনো ৫ দফা দাবিতে এই বৈঠকে আলোচনা করবেন বলে জানিয়েছেন। সল্টলেকে স্বাস্থ্য ভবনের সামনে এখনও অবস্থান বিক্ষোভ চালাচ্ছেন জুনিয়র চিকিৎসকেরা।

উল্লেখ্য, এর আগে প্রথমে নবান্নে এবং তারপরে মুখ্যমন্ত্রীর বাসভবনে বৈঠকের জন্য ডাকা হয়েছিল। কিন্তু সেখানে লাইভ স্ট্রিমিং এবং ভিডিও রেকর্ডিং নিয়ে রাজ্য সরকারের সঙ্গে মতান্তর তৈরি হয় জুনিয়র চিকিৎসকের। আর তাই শেষ পর্যন্ত দুটো বৈঠকই বাতিল হয়ে যায়। এরপর আবার আজ বৈঠকে আহ্বান জানিয়েছে রাজ্য সরকার।

এদিকে, আরজিকর কান্ডে ধৃত প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ এবং টালা থানার ওসি অভিজিৎ মন্ডলকে আজই মুখোমুখি বসিয়ে জেরা করতে পারে সিবিআই। তার আগে আজ তাদের দুজনকে ডাক্তারি পরীক্ষার জন্য বিআর সিং হাসপাতালে নিয়ে যাওয়া হয়।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন