Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

গাইঘাটায় ‌পারিবারিক বিবাদে জামাইয়ের হাতে খুন শাশুড়ি

 

Family-dispute

সমকালীন প্রতিবেদন : ‌পারিবারিক অশান্তির জেরে ধারালো অস্ত্র দিয়ে শাশুড়িকে খুন করলো জামাই। গুরুতম আহত স্ত্রী এবং শ্যালক। স্ত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাতে উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানা এলাকার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, বছরখানেক আগে গাইঘাটার ঠাকুরনগর এলাকার বাসিন্দা রাজদীপ সরকারের সঙ্গে বিয়ে হয় ইছাপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের গুটি ইংলিশপাড়া এলাকার বাসিন্দা বীনা বিশ্বাসের। উল্লেখ্য, এর আগেও একবার বিয়ে হয়েছিল বীনার।

এদিকে, বিয়ের কিছুদিন পর থেকে আগের বিয়ে সংক্রান্ত বিষয় নিয়ে মাঝেমধ্যেই বীনার সঙ্গে বিবাদ বাধতো তাঁর স্বামী রাজদীপের। আর সেই ঘটনাকে কেন্দ্র করে বীনাকে মারধোরও করা হতো বলে অভিযোগ। বীনার এক আত্মীয়ের অভিযোগ, রাজদীপ কোনও কাজকর্ম না করে বাড়ি বসে থাকতো। আর তাই নিয়ে সংসারে অশান্তি হতো।

বৃহস্পতিবার সকালেও ফের অশান্তি শুরু হয়। এরপর মায়ের কাছে চলে যান বীনা। রাত ১০টা নাগাদ সেখানে হাজির হয় রাজদীপ। বিবাদ চলাকালীন হঠাৎই ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে আক্রমন করতে যায় রাজদীপ। তখম মেয়েকে রক্ষা করতে আসেন বীনার মা সরস্বতী বিশ্বাস।

এই সময় শাশুড়ির গলায় অস্ত্র চালিয়ে দেয় রাজদীপ। মাকে রক্ষা করতে আসেন বীনা এবং তাঁর ভাই। তখন তাঁদের উপরেও হামলা চালায় রাজদীপ। রক্তাক্ত অবস্থায় তিনজনকেই স্থানীয়রা বনগাঁ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকেরা সরস্বতীকে মৃত বলে ঘোষণা করেন।

অন্যদিকে, বীনার আঘাত গুরুতর হওয়ায় রাতেই তাঁকে বারাসত জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এই ঘটনার পর রাজদীপ নিজেই গাইঘাটা থানায় হাজির হয়ে আত্মসমর্পণ করে। আজ তাকে বনগাঁ মহকুমা আদালতে হাজির করে পুলিশ। 










কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন