Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

পেট্রাপোলে বাইক সংঘর্ষে মৃত এক, আহত এক

 

Byke-accident

সমকালীন প্রতিবেদন : জাতীয় সড়কের উপর দুই বাইক আরোহীর মধ্যে মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হলএকজনের। এই ঘটনায় আহত হয়েছেন আরও একজন। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে পেট্রাপোল থানার ছয়ঘড়িয়া এলাকায়। 


পুলিশ জানিয়েছে, মৃত বাইক আরোহীর নাম অভিষেক মল্লিক। তিনি পেট্রাপোল স্থলবন্দরে একটি বেসরকারি কনস্ট্রাকশন কোম্পানিতে ইলেকট্রিশিয়ানের কাজে যুক্ত ছিলেন। আহত বাইক আরোহীর নাম সৌভিক সরকার। তাঁকে বনগাঁ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এদিন রাতে পেট্রাপোলের দিক থেকে মোটরসাইকেল নিয়ে দ্রুত গতিতে বনগাঁর দিকে আসছিলেন সৌভিক সরকার। অন্যদিকে, বনগাঁর দিক থেকে পেট্রাপোলের দিকে যাচ্ছিলেন অভিষেক। ছয়ঘড়িয়া এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয় সৌভিক ও অভিষেকের বাইক। 


এই ঘটনায় মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তার উপর পড়ে যান অভিষেক। আর তখনই একটি চলন্ত ট্রাকের চাকার নিচে পড়েন তিনি। বিকট শব্দ শুনতে পেয়ে ছুটে আসেন স্থানীয়রা। এরপর আহত দুই বাইক চালককেই বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা অভিষেক মল্লিককে মৃত বলে ঘোষণা করেন। 


গুরুতর আহত অবস্থায় বনগাঁ হাসপাতালে ভর্তি সৌভিক সরকার। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। বাইক দুর্ঘটনা বেড়ে যাওয়ায় চিন্তিত প্রশাসন।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন