Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪

বনগাঁয় স্বামীকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে ধৃত স্ত্রী ও প্রেমিক

 ‌

Arrested-wife-and-lover

সমকালীন প্রতিবেদন : প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে স্বামীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। অভিযুক্ত স্ত্রী এবং তার প্রেমিককে আটক করে মারধর করলেন ক্ষুব্ধ প্রতিবেশীরা। পরে তাদেরকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। বনগাঁ থানা এলাকার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। 

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, বনগাঁর স্টেশন রোড নিমতলা এলাকার বাসিন্দা রাজু কুন্ডুর (৩৮) তিন সন্তান। স্ত্রী পূজা কুন্ডুর সঙ্গে তাঁর দাম্পত্য কলহ চলছিল অনেকদিন ধরেই। স্থানীয়দের অভিযোগ, মাস ছয়েক আগে থেকে পূজা কুন্ডুর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক তৈরি হয় অনিল মাল নামে এক ব্যক্তির।

রাজু কুন্ডুর পরিজন এবং প্রতিবেশীদের অভিযোগ, স্বামী–সন্তান থাকা সত্ত্বেও অনিল নামে অন্য এক ব্যক্তির সঙ্গে পূজা প্রেমের সম্পর্ক চালিয়ে যাচ্ছিল। স্বামী রাজু সবকিছু জেনেও সন্তানদের মুখের দিকে তাকিয়ে মুখ বুজে সব কিছু সহ্য করছিলেন। কিন্তু তাতেও শেষ রক্ষা হলো না। 

রবিবার ভোররাতে নিজের ঘরে রাজু কুন্ডুর ঝুলন্ত মৃতদেহ দেখতে পান প্রতিবেশীরা। আর এরপরে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। ক্ষিপ্ত প্রতিবেশীরা পূজা কুন্ডু এবং তার প্রেমিক অনিল মালকে আটক করে মারধর শুরু করেন। পরে তাদেরকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।‌




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন