Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪

বনগাঁর অগ্নিকন্যা বিনোদন পার্কের জন্মদিন পালন

 

Agnikanya-amusement-park

সমকালীন প্রতিবেদন : তিন বছরে পা দিল বনগাঁ পুরসভা পরিচালিত অগ্নিকন্যা বিনোদন পার্ক। বুধবার সেই উপলক্ষে  নানা অনুষ্ঠানের মাধ্যমে এই পার্কের জন্মদিন পালন করা হলো।

পুরসভার সূত্রে জানা গেছে, ২০২১ সালে বনগাঁ পুরসভার উদ্যোগে প্রায় ১২ বিঘা জমির উপরে গড়ে তোলা হয় এই বিনোদন পার্ক। শুধু বনগাঁ মহকুমাই নয়, বিধাননগরের নিক্কো পার্ক বাদ দিলে গোটা উত্তর চব্বিশ পরগনা জেলায় একটা নজির তৈরি করে এই বিনোদন পার্ক।

নিক্কো পার্কের আদলে বিভিন্ন বিনোদনমূলক রাইড চালু করা হয়েছে এই বিনোদন পার্কে। তবে প্রবেশ মূল্য সহ এইসব রাইড ব্যবহারের ক্ষেত্রে অনেকটাই কম অর্থ মূল্য ধার্য করা হয়েছে, এমনই দাবি পুরসভা কর্তৃপক্ষের।

জন্মদিন উপলক্ষে এদিন পার্কটিকে বিশেষ সাজে সজ্জিত করা হয়। পুরসভার প্রধান গোপাল শেঠের হাত দিয়ে কেক কেটে পার্কের জন্মদিন পালন করা হয়। উপস্থিত ছিলেন বনগাঁর কুমুদিনী উচ্চ বালিকা বিদ্যালয়ের শিক্ষিকারা সহ স্কুলের প্রায় দু হাজার পড়ুয়া।

তারা এদিন নানারকম অনুষ্ঠান পরিবেশন করেন। প্রত্যেকের জন্য উপহার এবং টিফিনের আয়োজন করা হয়। জন্মদিন উপলক্ষে অন্যান্যদের ক্ষেত্রেও এদিন পার্কে প্রবেশ ছিল অবাধ। এই পার্ককে ঘিরে আগামীদিনে আরো বেশ কিছু পরিকল্পনা আছে বলে জানালেন পুরপ্রধান গোপাল শেঠ।‌



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন