Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১৫ জুলাই, ২০২৪

২০ মিলিয়ন ভক্তের জন্য খুশির খবর দিলেন ইউটিউবার ধ্রুব রাঠি

 

YouTuber-Dhruv-Rathi

সমকালীন প্রতিবেদন : দেশের অন্যতম জনপ্রিয় ইউটিউবার ধ্রুব রাঠি। ২০ মিলিয়ন অর্থাৎ ২ কোটিরও বেশি সাবস্ক্রাইবার রয়েছে তাঁর ইউটিউবে। মূলত সামাজিক ও রাজনৈতিক বিষয় নিয়েই ভিডিয়ো বানান তিনি। সরকারের বিরুদ্ধে নানা ইস্যু নিয়ে সুর চড়াতেও দেখা গিয়েছে তাঁকে। 

বলা চলে, প্রধানমন্ত্রী মোদীর বিরুদ্ধে কথা বলায়, তাঁর জনপ্রিয়তা আরও বেড়েছে। সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে শুরু করে নিজের ইউটিউব চ্যানেলে, প্রায়শই ধ্রুবকে দেখা যায় নরেন্দ্র মোদীর বিরুদ্ধে খড়গহস্ত হতে। আর লোকসভা নির্বাচন শেষ হতেই ফের চর্চায় উঠে এল তাঁর নামটি। 

জানা যাচ্ছে যে, এবার বড় হচ্ছে রাঠি পরিবার। কারণ, তাঁর পরিবারে আসছে নতুন সদস্য। আগামী সেপ্টেম্বর মাসেই ধ্রুবের জীবন বদলে যেতে চলেছে। কারণ, এবার বাবা হতে চলেছেন এই জনপ্রিয় ইউটিউবার। সম্প্রতি ইনস্টাগ্রাম ও এক্স হ্যান্ডেলে এই সুখবর ভাগ করে নেন ধ্রুব রাঠি। 

স্ত্রী জুলির বেবি-বাম্পের ছবিও শেয়ার করেন তিনি। ধ্রুব রাঠি ও তাঁর স্ত্রী বেবি বাম্পের ছবি ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেন। ক্যাপশনে লেখা, 'বেবি রাঠি আসছে সেপ্টেম্বরে।'  তাঁর বিদেশি স্ত্রীর বেবি বাম্পের ছবিও পোস্ট করেন জনপ্রিয় ইউটিউবার। ‌

সামাজিক মাধ্যমে এই সুখবর দিতেই শুভেচ্ছাবার্তায় উপচে পড়ে ফিড। সকলেই অভিনন্দন জানিয়েছেন রাঠি দম্পতিকে। উল্লেখ্য, ২০২১ সালে অস্ট্রিয়ার ভিয়েনা শহরের এক প্যালেসে নিজের প্রেমিকা জুলি এলভিয়ারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ধ্রুব রাঠি। 

দীর্ঘ কয়েক বছর ধরে দু'জনে একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন। তারপর বিয়ের সিদ্ধান্ত নেন তাঁরা। একটি সাক্ষাৎকারে ধ্রুব বলেছিলেন, '১৯ বছর বয়সে জুলির সঙ্গে প্রথম সাক্ষাৎ। প্রথমটায় খানিকটা অস্বস্তিবোধ করেছিলাম। আমি জুলির সামনে লজ্জা পেতাম। তারপর ধীরে ধীরে প্রতিদিন দেখা করতে শুরু করলাম।'‌ 

ধ্রুবর কথায়, 'দীর্ক্ষক্ষণ ফোনে কথা বলতাম আমরা। তখনই একে অপরের প্রেমে পড়ি। কয়েক বছর ডেট করার পর আমরা বিয়ের সিদ্ধান্ত নিই।' আর এবার তাঁদের মাঝে আসছে এক ছোট্ট সন্তান। যার জন্য রাঠি দম্পতির পাশাপাশি অপেক্ষা করছেন তাঁর ভক্তরাও।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন