Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২৪ জুলাই, ২০২৪

অনন্ত–রাধিকাকে বিয়ের উপহার হিসেবে কারা কি দিলেন?

 ‌

Wedding-gift-Anant-Radhika

সমকালীন প্রতিবেদন : ‌সম্প্রতি সাত পাঁকে বাঁধা পড়েছেন অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট। ধনকুবের বাবা মুকেশ আম্বানি ছেলের বিয়েতে দুহাত খুলে খরচ করছেন। নিমন্ত্রিত ছিলেন প্রায় দুই হাজার অতিথি। জমকালো এই বিয়েতে একদিকে যেমন অতিথিদের দামী উপহার রিটার্ন গিফট হিসাবে দিয়েছে আম্বানি পরিবার, তেমনই অতিথিদের থেকে পেয়েছেন বিলাসবহুল উপহারও।

ছোট ছেলের বিয়েতে বাবা মুকেশ আম্বানি এবং মা নীতা আম্বানি ছোট ছেলে এবং ছোট পুত্রবধূকে বিয়ের উপহার হিসেবে দিয়েছেন একটি বিলাসবহুল বাড়ি। দুবাইয়ের পাম জুমেইরাতে ব্যক্তিগত সমুদ্রতীবর্তী এই ৬৪০ কোটি টাকার প্রাসাদসম বাড়িতে রয়েছে ১০ টি বেডরুম।

এখানেই শেষ নয়, ছোট ছেলে অনন্ত আম্বানিকে ৫.৪২ কোটি টাকার বেন্টলি কন্টিনেন্টাল জিটিসি স্পিড কার এবং পুত্রবধূ রাধিকাকে ১৩০ কোটি টাকার গয়না উপহার দিয়েছন বাবা মুকেশ এবং মা নীতা আম্বানি। রাধিকার এই গয়নার মধ্যে রয়েছে ২১.৭ কোটি টাকার একটি ব্রোচ এবং ১০৮ কোটি টাকার একটি চোকার।

এতো গেল পারিবারিক উপহার। এবার জেনে নিন নিমন্ত্রিত অতিথিদের মধ্যে কে কি উপহার দিলেন. বুগাটি ব্র্যান্ডের সাড়ে ১১ কোটির গাড়ি উপহার দিয়েছিলেন আমাজনের জেফ বোজেস। ফেসবুক অধিকর্তা মার্ক জুকারবার্গ দিয়েছিলেন ৩০০ কোটির একটি প্রাইভেট জেট।

৯ কোটি টাকার হিরের আংটি এবং ১৮০ কোটি টাকার বিলাসবহুল প্রমোদতরী অনন্ত–রাধিকাকে উপহার দিয়েছিলেন মাইক্রোসফটের বিল গেটস। গুগলের সিইও সুন্দর পিচাই দিয়েছিলেন ১০০ কোটির একটি হেলিকপ্টার। ইভাঙ্কা ট্রাম্প দিয়েছেন ৮০ কোটির একটা বিলাসবহুল বাড়ি।

এই বিয়েতে সপরিবারে উপস্থিত ছিলেন বলিউডের কিং খান। ফ্রান্সে ৪০ কোটি টাকার একটি অ্যাপার্টমেন্ট উপহার দিয়েছেন শাহরুখ–গৌরী। বচ্চন পরিবার উপহার হিসাবে এনেছিল ৩০ কোটি মূল্যের একটি পান্না বসানো হার। বিয়েতে উপস্থিত হয়ে রণবীর আলিয়ে দিয়েছেন একটি মার্সিডিজ ব্রান্ডের গাড়ি, যার দাম ৯ কোটি টাকা।

১৯ লক্ষ টাকার সোনার হার উপহার দিয়েছিলেন ক্যাটরিনা এবং ভিকি কৌশল।,অনন্ত রাধিকাকে ২৫ লক্ষ টাকা দিয়ে হাতে বোনা একটি শাল উপহার দিয়েছিলেন কিয়ারা এবং সিদ্ধার্থ। অক্ষয় কুমার এবং টুইঙ্কেল খান্না ৬০ লক্ষ টাকার একটা সোনার কলম উপহার দিয়েছিলেন অনন্ত–রাধিকার বিয়েতে।

২০ কোটি টাকার রোলস রয়েস ব্রান্ডের একটি দামী গাড়ি উপহার দিয়েছিলেন রণবীর–দীপিকা। সলমন খান দিয়েছিলেন ১৫ কোটির একটি স্পোর্টস কার। নবদম্পতিকে ৩ কোটি টাকার একটা ল্যাম্বরগিনি গাড়ি উপহার দিয়েছিলেন জন সিনা।‌




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন