Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪

নিখোঁজ মানসিক ভারসাম্যহীন যুবককে বাড়ি ফেরালো গোপালনগর থানার পুলিশ

 ‌

The-police-brought-the-young-man-home

সমকালীন প্রতিবেদন : ‌মায়ের সামান্য বকাবকিতে বাড়ি থেকে অজানা পথে পাড়ি দিয়েছিল যুবকটি। অন্যদিকে বাড়ির ছেলের খোঁজ করতে হন্নে হয়ে নানা জায়গায় ছুটে বেড়াচ্ছিলেন পরিবারের লোকেরা। অবশেষে বাড়ি থেকে অনেকটা দূরের একটি জায়গা থেকে উদ্ধার হল নিখোঁজ যুবক।

বয়স ২৮ হলেও বুদ্ধিতে ৮ বছরের শিশু জয়ন্ত কর্মকার। মায়ের উপর অভিমান করে টালিগঞ্জের বাড়ি থেকে বেরিয়ে পড়ে। প্রথমে টালিগঞ্জ থেকে মেট্রো ধরে দমদম। এরপর লোকাল ট্রেনে পৌঁছে যায় রানাঘাট বনগাঁ লাইনের মাঝেরগ্রাম স্টেশনে। 

সেখানে তাকে ঘোরাঘুরি করতে থেকে সন্দেহ হয় স্থানীয়দের। এরপর তাকে প্রশ্ন করা হলে, সে সঠিক কিছু বলতে পারে না। এরপরই স্থানীয়রা বুঝতে পারেন যম, এই যুবক মানসিক ভারসাম্যহীন। খবর দেওয়া হয় গোপালনগর থানায়। পুলিশ এসে ওই যুবককে থানাতে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করে। 

তবে ওই যুবক কিছু বলতে না পারলেও তার কাছে থাকা মোবাইল থেকে পরিবারের নম্বরে ফোন করে খবর দেওয়া হয় বাড়িতে। অন্যদিকে, পরিবারের লোকরাও সকাল থেকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করছিলেন তাঁদের নিখোঁজ ছেলের জন্য। অবশেষে পুলিশের ফোন পেয়ে থানাতে হাজির হন তাঁরা। 

পরিবারের লোকেরা জানিয়েছেন, ছোটবেলা থেকেই মানসিক ভারসাম্যহীন জয়ন্ত। মা জ্যোৎস্না কর্মকার টিভি সিরিয়ালে মেকআপ আর্টিস্ট এর কাজ করেন। বাবা রতন কর্মকার বেশ কয়েক বছর ধরে নিখোঁজ। পরিবারের লোকের আরো জানান, জয়ন্ত একটি দোকানে কাজ করে। মায়ের উপর অভিমান করে বাড়ি থেকে বেরিয়ে পড়েছিল।‌

এদিন গোপালনগর থানার আধিকারিক অসীম পাল জয়ন্তকে তার পরিবারের সদস্যদের হাতে তুলে দেন। বাড়ির ছেলেকে শেষপর্যন্ত ফিরে পেয়ে খুশি জয়ন্তর পরিবারের লোকেরা। তাঁরা পুলিশের ভূমিকারও প্রশংসা করেন।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন