Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

ভোরের বিমানে ট্রফি হাতে দেশে ফিরলেন ভারতীয় দলের দামালেরা

 

The-Indian-team-returned-home

সমকালীন প্রতিবেদন : ১৩ বছর পর বিশ্বকাপ জয় করেছে ভারত। তারপর ঘূর্ণিঝড়ের কারণে ক্যারিবিয়ান দেশেই আটকে ছিল ভারতীয় ক্রিকেট দল। অবশেষে বিশ্বকাপের ট্রফি নিয়ে দেশের মাটিতে পা রাখলেন রোহিত শর্মা, বিরাট কোহলিরা। 

বার্বাডোজ থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী ভারতীয় দলকে উড়িয়ে আনার জন্য এয়ার ইন্ডিয়ার একটি চার্টার্ড বিমান ব্যবহার করা হয়, যা এসে পৌঁছানোর কথা ছিল সকালে। তাই দিল্লি আন্তর্জাতিক বিমানবন্দরে ভোর থেকেই ভারতীয় ক্রিকেট ভক্তদের ভিড় দেখা গিয়েছে। 

সেই ফ্লাইট বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টা নাগাদ নয়াদিল্লি বিমানবন্দরে পৌঁছায়। তার পর সেখান থেকে টিম বাসে ওঠেন রোহিত, বিরাটরা। এদিন সারাদিন রোহিত, বিরাটদের জন্য গ্র্যান্ড সেলিব্রেশন-এর আয়োজন করা হয়েছে। 

হোটেলে পৌঁছে গিয়েছে ভারতীয় দলের ক্যাপ্টেন রোহিত শর্মা। সেখানে একটি বিরাট কেক কাটেন। দিল্লির হোটেল থেকে বেরিয়ে নাচ করেন খোদ রোহিত শর্মা। হাতে ট্রফি নিয়ে নাচতে থাকেন। আর নাচের থেকে বেশি তাঁর মুখের হাসিটা মন জিতে নেয় সকলের। 

এদিকে, হোটেলের বাইরে তুমুল নাচতে দেখা যায় ভারতের তারকা সূর্যকুমার যাদবকে। তাঁকে পিছন থেকে উৎসাহ দিতে থাকেন যশস্বী জয়সওয়াল। দিল্লির হোটেল থেকে প্রধানমন্ত্রীর দফতরে যান টিম ইন্ডিয়ার খেলোয়াড়রা। সকাল ১০ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত সেই সাক্ষাৎ-পর্ব চলে। 

এরপর বিকেল নাগাদ মুম্বই পৌঁছাবেন রোহিতরা। এয়ারপোর্ট থেকে তাঁরা চলে যাবেন ওয়াংখেড়ে স্টেডিয়াম। সেখান থেকে ছাড়বে হুড খোলা বাস। সন্ধে ৭টা পর্যন্ত সেই বাসে করে মেরিন ড্রাইভে ট্রফি প্যারেড করবে টিম। 

ঠিক যেমনটা এম এস ধোনির ভারত ২০০৭ সালে টি-২০ বিশ্বকাপ জেতার পর করেছিল। বাসে করেই রোহিতরা ফিরবেন ওয়াংখেড়েতে। সেখানে রয়েছে আবার আধঘণ্টার ছোট্ট অনুষ্ঠান। সেই অনুষ্ঠান সেরে তাজ হোটেলে ফিরবে টিম। এরপর সেখান থেকে যে যাঁর ঘরে ফিরবেন। 

রোহিত তাঁর এক্স হ্যান্ডেলে লিখেছেন, 'আমরা এই বিশেষ মুহূর্ত আপনাদের সবার সঙ্গে উপভোগ করতে চাই। আগামী ৪ জুলাই আপনারা বিকেল ৫টা নাগাদ চলে আসুন মেরিন ড্রাইভ ও ওয়াংখেড়েতে। আমরা ট্রফি নিয়ে ভিকট্রি প্যারেড করব। ইট'স কামিং হোম।' রোহিতও চাইছেন আবেগের সুনামিতে ভেসে যাক দেশবাসী।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন