Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ১৭ জুলাই, ২০২৪

দিল্লি ক্যাপিটালস ছেড়ে দিতে পারেন ঋষভ পন্থ!

 

Rishabh-Panth

সমকালীন প্রতিবেদন : ভয়ঙ্কর দুর্ঘটনার পর মৃত্যুর মুখ থেকে ফিরে ভারতের টি-২০ বিশ্বজয়ী দলের সদস্য হয়েছেন ঋষভ পন্থ। তবে বিশ্বকাপের আগেই ভারতের এই তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান প্রথমে এবারের আইপিএল-এ কামব্যাক করেন। কারণ, আইপিএল তাঁর জীবনে অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। 

২০২১ সালে শ্রেয়স আইয়ারের প্রস্থানের পরে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক নিযুক্ত হন পন্থ। দুই বছরের মেয়াদে তিনি চমৎকার নেতৃত্ব দিয়েছেন। শেষ পর্যন্ত মর্মান্তিক দুর্ঘটনা পন্থকে আইপিএল ২০২৩ মরশুম মিস করতে বাধ্য করেছিল। কিন্তু, জীবনের সেসব দুঃস্বপ্ন কাটিয়ে তিনি সফলভাবে ক্রিকেট জীবনে প্রত্যাবর্তন করেন।

এরপর আইপিএল ২০২৪-এ তিনি দিল্লি দলের নেতৃত্বে ফিরে আসেন। টুর্নামেন্ট জুড়ে ভালো ব্যাটিং করেন তিনি। ১৩ ইনিংসে ৪৪৬ রান আসে তাঁর ব্যাট থেকে। শেষ পর্যন্ত তাঁর দল দিল্লি ক্যাপিটালস আইপিএলে পঞ্চম হয়। 

সূত্রের খবর, উইকেটরক্ষক ব্যাটার পরের মরশুমে আরও ভালো কিছু করে দেখাতে চান। সেই জন্য তিনি চেন্নাই সুপার কিংসে যাচ্ছেন। এই বছরই শেষের দিকে আইপিএলের মেগা নিলাম। তিন বছর পরপর মেগা নিলাম হয়। সেই সময়ই পন্থ তাঁর আইপিএল ফ্র্যাঞ্চাইজি বদলাবেন বলেই খবর।

তবে, পন্থের এই দলবদল নিয়ে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা হয়নি। তবে, এই বিষয়টি নিয়ে জল্পনা অব্যাহত রয়েছে। কারণ, শোনা যাচ্ছে দিল্লির কোচ হতে পারেন সৌরভ গঙ্গোপাধ্যায়ও। তিনি বর্তমানে এই দলের মেন্টর পদে আছেন। 

পন্টিং সরতেই ইতিমধ্যে তাঁর বিরুদ্ধে তোপ দেগেছেন সৌরভ। উল্লেখ্য, পন্টিংয়ের দিল্লি ক্যাপিটালসের সঙ্গে সাত বছরের সম্পর্ক ছিল। ২০১৮ সালে তিনি দিল্লি দলের কোচ হন। সেই সম্পর্কেরই সমাপ্তি ঘটেছে শনিবার। 

আর, সেই পাট চুকতেই সৌরভ প্রাক্তন অস্ট্রেলিয়ান অধিনায়কের কোচ হিসেবে পারফরম্যান্স সম্পর্কে তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন। আর, তারপরই তৈরি হয়েছে পন্টিংকে নিয়ে জল্পনা। এরপরই প্রশ্ন জেগেছে, আদৌ কি পন্টিংয়ের ঘনিষ্ঠ পন্থ দিল্লি দলে থাকবেন? এটাই এখন লাখ টাকার প্রশ্ন।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন