Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ৮ জুলাই, ২০২৪

ভাইয়ের জন্য গর্বিত দাদা ক্রুনাল পান্ডিয়া, লিখলেন আবেগী কথা

 

Proud-of-brother

সমকালীন প্রতিবেদন : এবারের আইপিএলে রোহিত শর্মাকে সরিয়ে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হওয়ার পর থেকে সমালোচিত হচ্ছিলেন হার্দিক পান্ডিয়া। যেখানেই যাচ্ছিলেন, টিটকিরি শুনছিলেন। দল খারাপ খেলায় জবাব দিতেও পারেননি। 

সেই জবাব দিলেন বিশ্বকাপে ভারতের জার্সিতে ভাল খেলে। এবার তিনি দাদা ক্রুণাল পান্ডিয়াকে পাশে পেলেন। ভাইয়ের পাশে দাঁড়িয়ে ক্রুণাল জানিয়েছেন, হার্দিকও মানুষ। তাঁরও আবেগ রয়েছে। খারাপ তাঁরও লাগে। 

সম্প্রতি, ভাই হার্দিক দেশে ফিরতেই তাঁকে নিয়ে আবেগে ভেসে গেলেন দাদা ক্রুনাল। ভাইয়ের সঙ্গে ছোটবেলার স্মৃতিচারণা করে লেখেন বেশ কিছু কথা। যেভাবে হার্দিক তাঁর পারফরম্যান্সের মধ্য দিয়ে জবাব দিয়েছেন সমালোচকদের, সেভাবে এবার দাদার পোস্টেও পাওয়া গেল সেই জবাবের ছোঁয়া। 

সম্প্রতি, ইনস্টাগ্রামে ক্রুণাল লিখেছেন, 'আমি আর হার্দিক পেশাদার ক্রিকেট শুরু করার পর এক দশক কেটে গেল। গত কয়েকটা দিন রূপকথার মতো কাটল। প্রত্যেক দেশবাসীর মতো আমিও দলের কৃতিত্বে খুব খুশি। তবে আমার ভাইয়ের সাফল্য দেখে আবেগ আরও বেড়ে গিয়েছে।'

ওই পোস্টে ক্রুনাল আরও লিখেছেন, 'গত ছ’টা মাস হার্দিকের কঠিনতম সময় গিয়েছে। ওকে নিয়ে যা হয়েছে, তার কোনওটাই ওর প্রাপ্য নয়। ভাই হিসাবে ওর জন্য খুব, খুব খারাপ লেগেছে। 

ব্যাঙ্গাত্মক শিস দেওয়া থেকে শুরু করে প্রচুর লোকে খারাপ কথা বলেছে। দিনের শেষে আমরা ভুলে গিয়েছিলাম ও একজন মানুষ, যার আবেগ রয়েছে।' তার পরেও দেশের জার্সিতে নেমে হার্দিক যে ভাল খেলতে পেরেছেন, এতে আপ্লুত ক্রুণাল। 

বলেছেন, 'হাসতে হাসতে সব বাধা পেরিয়ে এসেছে ও। কত কষ্ট করে হাসত, সেটা আমি জানি। কঠোর পরিশ্রম করেছে এবং বিশ্বকাপে ভাল খেলতে গেলে যা যা করা দরকার, সেটা করেছে। ভারতীয় দলের দীর্ঘদিনের স্বপ্নপূরণ করেছে। এর থেকে ভাল আর কিছুই হয় না।'




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন