Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ৫ জুলাই, ২০২৪

মোবাইল রিচার্জের দর বাড়ালো বেসরকারি সংস্থাগুলি

 ‌

Mobile-Recharge

সমকালীন প্রতিবেদন : দাম বাড়ল রিচার্জের। জিও, এয়ারটেল থেকে শুরু করে ভোডাফোন আইডিয়া, এক ধাক্কায় দাম বাড়াল সমস্ত টেলিকম সংস্থাগুলো। যার ফলে এখন রিচার্জ করতে গিয়ে মাথায় হাত পড়ছে সাধারণ মানুষের। তবে যাদের বেশি ইন্টারনেটের প্রয়োজন হয় না, কিংবা বাড়িতে ওয়াইফাই রয়েছে, শুধুমাত্র বাইরে গেলে সামান্য ইন্টারনেটের প্রয়োজন হয়, তাঁদের জন্য রয়েছে কিছু সস্তার রিচার্জ প্ল্যানও। 

কোন সংস্থার রিচার্জ প্ল্যান কত বাড়লো, দেখে নিন তালিকা-

জিওর রিচার্জ প্ল্যান-

১৫৫ টাকার প্ল্যান বেড়ে হয়েছে ১৮৯ টাকা। এখানে পাচ্ছেন আনলিমিটেড ভয়েস কল, মাসে ২ জিবি ডেটা, ১০০ এসএমএস। বৈধতা ২৮ দিন।

২০৯ টাকার প্ল্যান বেড়ে হয়েছে ২৪৯ টাকা। এখানে পাচ্ছেন আনলিমিটেড ভয়েস কল,  প্রতিদিন ১ জিবি ডেটা, ১০০ এসএমএস। বৈধতা ২৮ দিন।

২৩৯ টাকার প্ল্যান বেড়ে হয়েছে ২৯৯ টাকা। এখানে পাচ্ছেন আনলিমিটেড ভয়েস কল,  প্রতিদিন ১.৫ জিবি ডেটা, ১০০ এসএমএস। বৈধতা ২৮ দিন।

২৯৯ টাকার প্ল্যান বেড়ে হয়েছে ৩৪৯ টাকা। এখানে পাচ্ছেন আনলিমিটেড ভয়েস কল,  প্রতিদিন ২ জিবি ডেটা, ১০০ এসএমএস। বৈধতা ২৮ দিন।


৩৪৯ টাকার প্ল্যান বেড়ে হয়েছে ৩৯৯ টাকা। এখানে পাচ্ছেন আনলিমিটেড ভয়েস কল,  প্রতিদিন ২.৫ জিবি ডেটা, ১০০ এসএমএস। বৈধতা ২৮ দিন।

৩৯৯ টাকার প্ল্যান বেড়ে হয়েছে ৪৪৯ টাকা। এখানে পাচ্ছেন আনলিমিটেড ভয়েস কল,  প্রতিদিন ৩ জিবি ডেটা, ১০০ এসএমএস। বৈধতা ২৮ দিন।

এয়ারটেল এর রিচার্জ প্ল্যান-

১৭৯ টাকার প্ল্যান বেড়ে হয়েছে ১৯৯ টাকা। এখানে পাচ্ছেন আনলিমিটেড ভয়েস কল, মাসে ২ জিবি ডেটা, ১০০ এসএমএস। বৈধতা ২৮ দিন।

২৬৫ টাকার প্ল্যান বেড়ে হয়েছে ২৯৯ টাকা। এখানে পাচ্ছেন আনলিমিটেড ভয়েস কল,  প্রতিদিন ১ জিবি ডেটা, ১০০ এসএমএস। বৈধতা ২৮ দিন।

২৯৯ টাকার প্ল্যান বেড়ে হয়েছে ৩৪৯ টাকা। এখানে পাচ্ছেন আনলিমিটেড ভয়েস কল,  প্রতিদিন ১.৫ জিবি ডেটা, ১০০ এসএমএস। বৈধতা ২৮ দিন।

৩৫৯ টাকার প্ল্যান বেড়ে হয়েছে ৪০৯ টাকা। এখানে পাচ্ছেন আনলিমিটেড ভয়েস কল,  প্রতিদিন ২.৫ জিবি ডেটা, ১০০ এসএমএস। বৈধতা ২৮ দিন।

৩৯৯ টাকার প্ল্যান বেড়ে হয়েছে ৪৪৯ টাকা। এখানে পাচ্ছেন আনলিমিটেড ভয়েস কল,  প্রতিদিন ৩ জিবি ডেটা, ১০০ এসএমএস। বৈধতা ২৮ দিন।

ভোডাফোন–আইডিয়ার রিচার্জ প্ল্যান-

১৭৯ টাকার প্ল্যান বেড়ে হয়েছে ১৯৯ টাকা। এখানে পাচ্ছেন আনলিমিটেড ভয়েস কল, মাসে ২ জিবি ডেটা, ৩০০ এসএমএস। বৈধতা ২৮ দিন।

২৬৯ টাকার প্ল্যান বেড়ে হয়েছে ২৯৯ টাকা। এখানে পাচ্ছেন আনলিমিটেড ভয়েস কল,  প্রতিদিন ১ জিবি ডেটা, ১০০ এসএমএস। বৈধতা ২৮ দিন।

২৯৯ টাকার প্ল্যান বেড়ে হয়েছে ৩৪৯ টাকা। এখানে পাচ্ছেন আনলিমিটেড ভয়েস কল,  প্রতিদিন ১.৫ জিবি ডেটা, ১০০ এসএমএস। বৈধতা ২৮ দিন।‌




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন