Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ১০ জুলাই, ২০২৪

শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ভারতের স্পিনার তারকা কুলদীপ যাদব

 

Kuldeep-Yadav

সমকালীন প্রতিবেদন : দীর্ঘ ১৩ বছরের ট্রফির খরা কাটিয়ে কয়েকদিন আগেই বিশ্বকাপ জিতেছে ভারত। টিম ইন্ডিয়াকে টি–২০ বিশ্বকাপে চ্যাম্পিয়ন করতে বড় ভূমিকা নিয়েছিলেন দলের তারকা স্পিনার কুলদীপ যাদব। 

আমেরিকার গ্রুপ পর্বের ম্যাচে না খেললেও, ওয়েস্ট ইন্ডিজে সুপার আট রাউন্ড থেকে নিয়মিত একাদশে ছিলেন কুলদীপ এবং দলকে সাফল্য এনে দিতে বড় ভূমিকা নিয়েছেন। আর বিশ্বজয়ের পরেই কুলদীপ যাদবের বিয়ে নিয়ে বড় গুঞ্জন শোনা যাচ্ছে। 

তিনি নাকি কোনও বলিউডের নায়িকাকে বিয়ে করতে চলেছেন! কিন্তু কে হচ্ছেন তাঁর জীবনসঙ্গিনী? চলুন সেটা এবার জেনে নেওয়া যাক। সম্প্রতি, একান্ত সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবনের কথা উজাড় করেছেন তারকা স্পিনার। 

মুম্বইতে টিম ইন্ডিয়ার সঙ্গে টি-টোয়েন্টি বিশ্বকাপের সাফল্য উদযাপনের পর, কুলদীপ ইতিমধ্যে তাঁর নিজের শহর কানপুরে পৌঁছে গিয়েছেন। সেখানেও তাঁকে উচ্ছ্বাস এবং হুল্লোড়ের মাঝেই বরণ করে নেওয়া হয়। 

আর নিজের শহরে পৌঁছানোর পরেই কুলদীপ এক সাক্ষাৎকারে কুলদীপ জানিয়েছেন তাঁর জীবনের আগামীর পরিকল্পনা। তিনি এবার বিয়ে করছেন। কিন্তু তাঁর পাত্রী কি কোনো বলিউড অভিনেত্রী? এই প্রসঙ্গে মুখ খুলেছেন তিনি। তারকা স্পিনার দাবি করেছেন যে, কোনও বলিউড অভিনেত্রীকে বিয়ে করছেন না তিনি। 

কুলদীপ বলেছেন, ‘আপনি হয়তো শীঘ্রই আমার বিয়ের সুসংবাদ পাবেন। কিন্তু, পাত্রী কোনও অভিনেত্রী নন, এটুকু বলতে পারি। কারণ, এটা অত্যন্ত গুরুত্বপূর্ণ যে, তিনি আমার এবং আমার পরিবারের যত্ন নিতে রাজি কিনা!’ 

অর্থাৎ, তাঁর জীবন সঙ্গিনী সাধারণ কেউ, এটা স্পষ্ট হয়েছে। কিন্তু হবু স্ত্রীয়ের নাম বা পরিচয় কোনোটাই প্রকাশ করেননি কুলদীপ। সবটাই রেখেছেন অন্তরালে। তবে শুধু বিয়ে নয়, এই সাক্ষাৎকারে কুলদীপ বিশ্বকাপ জয় নিয়েও উচ্ছাস প্রকাশ করেন। তাঁর কথায় সাফল্যের একটা ছোঁয়া পাওয়া গেছে। 

বাইশ গজে বিশ্বজয় প্রসঙ্গে তিনি বলেন, ‘আমরা খুব খুশি। আমরা দীর্ঘ দিন ধরে এই জয়ের জন্য অপেক্ষায় ছিলাম। দেশে ফিরে আমাদের সকলকে দেখে খুব ভালো লাগছে। বিশ্বকাপ নিয়ে আসাটা দারুণ আনন্দের। এটা আমাদের দলের সদস্যদের চেয়েও ভারতের কাছে অনেক বেশি গর্বের। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করেও বেশ ভালো লাগলো।’ 








কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন