Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

ভারতের কোচ হয়েও এখনো নাইট শিবিরকে ভুলতে পারেননি গম্ভীর

 

Goutam-Gambhir

সমকালীন প্রতিবেদন : ক্রিকেটার হিসেবে অবসর নেওয়ার পর গৌতম গম্ভীর সাংসদ হয়েছেন। তারপর আইপিএলে মেন্টর হিসেবে কাজ করেছেন তিনি। এবার পুরো আলাদা একটা অধ্যায় শুরু করছেন। কারণ, এবার ভারতের জাতীয় ক্রিকেট দলকে কোচিং করাচ্ছেন। আর এই কোচিংয়ে তিনি নেমেছেন কলকাতা নাইট রাইডার্সকে আইপিএলে চ্যাম্পিয়ন করার পরেই। 

তবে কেকেআর ছেড়ে জাতীয় দলে যোগ দিলেও কেকেআরকে এখনো ছাড়তে পারেন নি তিনি। তার প্রমান মিললো এবার একটি ভাইরাল ভিডিওতে। কিন্তু ঠিক কি দেখা গেছে এই ভিডিওতে? চলুন, সেটা এবার জেনে নেওয়া যাক।

সম্প্রতি, শ্রীলঙ্কার পাল্লেকেলেতে অনুশীলনের জন্য টিম ইন্ডিয়া যায় বাসে করে। সেই সময় গৌতম গম্ভীরকে দেখা যায়, হাতে একটি ব্যাগ নিয়ে বাস থেকে নামছেন। তাঁর ব্যাগের উপর দেখা যায় কেকেআরের লোগো। 

দল ছাড়লেও তিনি মানসিক দিক থেকে ছাড়তে পারেননি বলে মন্তব্য করেন অনেক সমর্থক। তিনি তাই কেকেআরের ব্যাগ নিয়ে গিয়েছেন। কেকেআরের প্রতি তাঁর আলাদা আবেগ যে রয়েছে, সেটা সকলেই জানেন। তবে সেটা এবার তাঁর ব্যাগ দেখার পর আরও স্পষ্ট হয়ে গেল।

যদিও গম্ভীর প্রথম নন, যিনি এই কাজ করলেন। এর আগে ঠিক একই কাজ করতে দেখা গিয়েছিল বিরাট কোহলিকে। তিনি জাতীয় দলের শিবিরে একাধিকবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ব্যাগ নিয়ে গিয়েছিলেন। 

আরসিবির কিট ব্যাগ নিয়ে তাঁকে জাতীয় দলের অনুশীলনে দেখা গিয়েছে একাধিকবার। এবার বিরাট কোহলির পর এই কাজটা করলেন গৌতম গম্ভীর। উল্লেখ্য, রাহুল দ্রাবিড়ের কাছ থেকে জাতীয় কোচ হিসাবে দায়িত্ব নেওয়ার পর, গম্ভীরের প্রথম সিরিজ শ্রীলঙ্কার বিরুদ্ধে। 

তাই তাঁর চ্যালেঞ্জটা কিন্তু বেশ কঠিনই হবে। তাছাড়া, দ্রাবিড়ের কোচিংয়ে ভারতীয় পুরুষ ক্রিকেট দল সম্প্রতি টি-টোয়েন্টি বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়েছে। যে কারণে এই সিরিজে সেই মান বজায় রাখাটাও গৌতির কাছে চ্যালেঞ্জিং হবে।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন