Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

পাঁচ কোটির সোনা গায়ে চড়িয়ে সোনায় মোড়া বুলেট গাড়িতে ঘোরেন 'গোল্ডেন ম্যান'

Golden-man

সমকালীন প্রতিবেদন : বাইক থেকে নামতেই তাঁর সঙ্গে সেলফি তোলার হিড়িক পড়ে যায়। এমনকি নিজের সুরক্ষার জন্য রেখেছেন চার চারজন বাউন্সার। কে এই ব্যক্তি, যাকে নিয়ে হইচই পড়ে গিয়েছে সর্বত্র। বর্তমানে ‘গোল্ডেন ম্যান অফ বিহার’ এই নামেই পরিচিত তিনি।

বিহারের ভোজপুর জেলার বাসিন্দা প্রেম কুমার সিং-এর শরীরে বর্তমানে প্রায় ৫ কেজি ৪০০ গ্রাম সোনার জিনিস রয়েছে। শুধু তাই নয়, সেইসঙ্গে নিজের বাহক দুচাকার বুলেটটিকেও করে নিয়েছেন সোনার। যার ফলে এই সময়ে দাঁড়িয়ে সর্বাধিক সোনাধিকারীর তালিকায় দ্বিতীয় স্থানে নাম রয়েছে এই মানুষটার।

প্রেম সিং-এর এই সোনার প্রতি প্রেম আজকের নয়। ছোট থেকেই সোনার প্রতি আকর্ষণ ছিল তাঁর। তবে বছর ৫-৬ আগে থেকে তাঁর এই সোনার প্রতি টানটা অনেকখানিই বেড়ে যায়। তাঁর গলায় সোনার হার থেকে শুরু করে সব আঙ্গুলে একটা করে আংটি, এমনকি কবজিতেও সোনার গয়নার উজ্জ্বলতা ধরা পড়ে। 

যদিও তাঁর শরীরে আগের থেকে সোনার পরিমাণ এই সময়ে একটু হলেও বেড়েছে। আগে ছিল ৫ কেজি ২০০ গ্রাম, আর এখন হয়েছে ৫ কেজি ৪০০ গ্রাম। বর্তমান সময়ে দাঁড়িয়ে এই প্রেম কুমার সিং-এর শরীরে প্রায় ৫ কোটির বেশি টাকার সোনা রয়েছে। এর পাশাপাশি রয়েছে তাঁর সোনার বুলেট। 

দুচাকার প্রতি আলাদা টান থেকে অনেকেই নিজের পছন্দের বাহনকে বেশ যত্ন করে সাজিয়ে তোলেন। কিন্তু বিহারের  গোল্ডেন ম্যান প্রেম সিং-এর ভালোবাসাটা একটু অন্যরকম। তিনি একাধারে যেমন বাইক লাভার, তেমনই আবার স্বর্ণপ্রেমী। তাই প্রায় ১৪ লক্ষ টাকা খরচ করে নিজের বাহনকে সোনায় মুড়ে দিয়েছেন।

এবারে তাঁর লক্ষ্য, চোখের চশমা এবং মাথার পাগড়ী সোনার করে তোলা। রাস্তায় তাঁকে দেখলেই তাঁর সঙ্গে ছবি তোলার ধুম পড়ে যায়। তবে এত সোনার গয়না পড়ে রাস্তায় বেরোলে ভয় তো লাগবেই। আর সেই কারণে ৪ জন বাউন্সার রেখেছেন সব সময় তাঁর সঙ্গে।

সোনার প্রতি ভালোবাসার কারণে, উপার্জনের বেশিরভাগটা দিয়েই সোনা কিনে রাখেন এই ব্যক্তি। এখন তাঁর লক্ষ্য, ৮ কেজি সোনার রেকর্ড অতিক্রম করে, প্রথম স্থান অর্জন করা। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন