Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১৪ জুলাই, ২০২৪

এবার কলকাতার ইডেনে আইপিএল ট্রফি নিয়ে শুরু নাইটদের উৎসব

 

Feast-of-the-Knights-in-Eden

সমকালীন প্রতিবেদন : ১৩ বছর পর বিশ্বজয় করেছে ভারত। তবে তার মাসখানেক আগে আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে কলকাতা নাইট রাইডার্স। দশ বছরের অপেক্ষার অবসান ঘটেছে। ২০১৪ সালের পর ফের একবার আইপিএল ট্রফি জিতেছে কলকাতা নাইট রাইডার্স। 

সানরাইজার্স হায়দরাবাদকে ফাইনালে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন শ্রেয়স আইয়াররা। তবে ট্রফি জয়ের আনন্দ কলকাতার ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিতে পারেনি কেকেআর। সেই সময় লোকসভা নির্বাচন চলছিল। কেন্দ্রীয় নির্বাচন কমিশন আপত্তি জানানোয় তাই শহরে এসে সেলিব্রেশনের পরিকল্পনা বাতিল করতে হয়েছিল নাইট কর্তৃপক্ষকে।

তবে আইপিএল খেতাব জেতার প্রায় ২ মাস পর, কলকাতায় একটি সেলিব্রেশনের পরিকল্পনা করছে কেকেআর। ইডেন গার্ডেন্সে হতে পারে ট্রফি জয়ের সেই উৎসব। এব্যাপারে প্রাথমিকভাবে সিএবি কর্তাদের জানিয়েও রেখেছে কেকেআর। 

সব কিছু ঠিকঠাক চললে ২৩ জুলাই, মঙ্গলবার হতে পারে কেকেআরের সেই সেলিব্রেশন। শোনা যাচ্ছে, কেকেআরের সেই সেলিব্রেশনে থাকবেন স্বয়ং কিং খান। শাহরুখের সঙ্গে কলকাতায় আসতে পারেন কেকেআরের অন্যতম মালকিন জুহি চাওলাও। 

সঙ্গে হয়তো শাহরুখ-গৌরীর তিন সন্তান- আরিয়ান, সুহানা ও আব্রাম। ট্রফি নিয়ে গোটা মাঠ প্রদক্ষিণ করতে পারেন নাইট মালিক ও ক্রিকেটারেরা। কলকাতা নাইট রাইডার্সের ২০২৪ সালের আইপিএল কেটেছেন স্বপ্নের মতো। 

এবার ২০২৫ সালের জন্য প্রস্তুতি শুরু করতে হবে। তার আগে অবশ্য ধাক্কা খেয়েছে গৌতম গম্ভীর জাতীয় দলের কোচিংয়ের দায়িত্ব নেওয়ায়। এবার গম্ভীরের জায়গা পূরণ করতে হবে। পাশাপাশি, ২০২৫ সালের মেগা নিলাম রয়েছে। 

আর মেগা নিলামে কতজন প্লেয়ারকে ধরে রাখতে পারবে সেটা জানানো হয়নি। যদি চারজন প্লেয়ারকে ধরে রাখতে হয়, তাহলে কেকেআর-এর ধাক্কা লাগবে। কারণ, সেক্ষেত্রে চ্যাম্পিয়ন দলকে ছেড়ে দিতে হবে। নাইটদের আগামী পদক্ষেপ কী হয়, সেই দিকেই তাকিয়ে সমর্থকরা। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন