Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৭ জুলাই, ২০২৪

৪৩তম জন্মদিনে মাঝরাতে কেক কাটলেন ধোনি, পা ছুঁয়ে প্রণাম করলেন স্ত্রী সাক্ষী

 

Dhoni-cut-the-cake

সমকালীন প্রতিবেদন : ৭ জুলাই মহেন্দ্র সিং ধোনির জন্মদিন। মাহি ভক্তরা অবশ্য কয়েকদিন আগে থেকেই তাঁর জন্মদিনের সেলিব্রেশন করা শুরু করে দিয়েছেন। রবিবারই ৪৩-এ পা দিলেন মাহি। মাঝ রাতে কেক কেটে বার্থডে সেলিব্রেট করলেন ধোনি ও তাঁর পরিবার। 

এদিকে, তাঁর জন্মদিন উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়া শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিলেন তাঁর অনুরাগীরা। এ যেন এক অন্য উৎসব। এই উৎসব ভালোবাসার, এই উৎসব ক্রিকেটের। সাক্ষী ধোনি এদিন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেন ধোনির বার্থডে সেলিব্রেশনের। 

সেখানে একটি কেক কাটতে দেখা যাচ্ছে ধোনিকে। পাশে দাঁড়িয়ে আছেন সাক্ষী। কেক কেটে স্ত্রীকে এক টুকরো কেক খাওয়ান ক্যাপ্টেন কুল। তবে এরপরই সাক্ষী রীতিমত পায়ে হাত দিয়ে স্বামীকে প্রণাম করেন তাঁর জন্মদিনে। 

আর তাঁর এই আচরণ সবার নজর কেড়ে নিয়েছে। বিয়ের এতদিন পরেও তাঁদের মধ্যে এই রসায়ন সবারই খুব ভালো লেগেছে। ধোনি অনুরাগীরা রীতিমত সাক্ষীর প্রশংসায় পঞ্চমুখ একেবারে। কমেন্ট বক্সে শুধুই শুভেচ্ছা বার্তা, শুধুই ভালোবাসা। 

ক্যাপ্টেন কুলকে যে এখনো সবাই কতটা সম্মান করেন, তা এই দিনটি এলেই স্পষ্ট হয়ে যায়। কিন্তু এই দিনটিতে দেশজুড়ে উৎসব কেন? তার কারণটাও এবার জেনে নিন। ধোনির ৪৩ তম জন্মদিন উপলক্ষ্যে ঘোষণা করা হয়েছে যে, তাঁর বায়োপিক '‌এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি' আবারও বড় পর্দায় মুক্তি পাচ্ছে এই জুলাই মাসে। 

ফলে যারা সুশান্ত সিং রাজপুত বা ধোনির ভক্ত, তাঁদের কাছে এটি একটি সুখবর বটে। আবারও হলে বসে এই সিনেমা উপভোগ করা যাবে। এই ছবিতে নাম ভূমিকায় সুশান্ত সিং রাজপুত ছিলেন। 

অন্যান্য চরিত্রে ছিলেন দিশা পাটানি, কিয়ারা আডবানি। চাইলে আপনিও এই সিনেমাটি দেখতে পারেন প্রেক্ষাগৃহে। ধোনির সঙ্গে প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের একটা ঝলক হয়তো পেয়ে যাবেন। 






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন