Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১৩ জুলাই, ২০২৪

বাগদায় তৃণমূল প্রার্থীর জয় নিশ্চিত হতেই শুরু আবির খেলা

 

Bagda-vote-win-TMC

সমকালীন প্রতিবেদন : সময় যত এগোচ্ছে বাগদার উপনির্বাচনের ফলাফলে তৃণমূল প্রার্থী মধুপর্ণা ঠাকুরের জয়ের ব্যবধান লাফিয়ে বাড়ছে। শেষ পাওয়া খবর অনুযায়ী, এই মুহূর্তে মধুপর্ণা তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বিজেপির বিনয় কুমার বিশ্বাসের থেকে প্রায় ৩০ হাজার   ভোটে এগিয়ে রয়েছেন। 


শনিবার সকালে ইভিএম মেশিন খোলার সঙ্গে সঙ্গেই তৃণমূলের জয়জয়কার দেখা যায়। প্রতিটি রাউন্ডেই এক এক করে এগোতে থাকেন তৃণমূল প্রার্থী মধুপর্ণা। স্বাভাবিকভাবে রাউন্ড যত এগিয়েছে তৃণমূল প্রার্থীর জয়ের ব্যবধান ততই বাড়তে থাকে।


প্রায় শেষের মুখে পৌঁছে গেছে গণনার কাজ। আর এই মুহূর্তে যা পরিস্থিতি তাতে তৃণমূল প্রার্থী মধুপর্ণা ঠাকুরের জয় একপ্রকার নিশ্চিত হয়ে গেছে। আর এই নিশ্চয়তা পাওয়ার পর থেকেই আবির খেলায় মেতে উঠেছেন বাগদার তৃণমূল কর্মীরা। 

এ ব্যাপারে তৃণমূলের রাজ্যসভার সাংসদ তথা বাগদার তৃণমূল প্রার্থী মধুপর্ণা ঠাকুরের মা মমতা ঠাকুর বলেন, '২০১৬ সাল থেকে বাগদা বিরোধীদের দখলে ছিল। আর এই সময়কালে বাগদায় কোনও উন্নয়নমূলক কাজ হয়নি। এই উপনির্বাচনে তৃণমূল নেত্রী মতুয়া বাড়ির সদস্যকে প্রার্থী করে বাগদার মানুষকে উন্নয়নে ভরিয়ে দেবেন, এই আশাতেই মানুষ তৃণমূলকে এভাবে ভোট দিয়েছেন।'

প্রার্থী মধুপর্ণা ঠাকুরের বক্তব্য, 'জয় আগে থেকেই নিশ্চিত ছিল। শুধু সময়ের অপেক্ষা করছিলাম। লোকসভা নির্বাচনে বিজেপি মানুষকে ভুল বুঝিয়ে ভোট পেয়েছে। আর এই উপনির্বাচনে তাদের ভুল ভেঙ্গে যাওয়ায় তৃণমূলের জয় নিশ্চিত হয়েছে। উন্নয়ন করে এলাকার মানুষের পাশে থাকতে চাই।' 

বাগদা উপনির্বাচনের ফলাফল নিয়ে সব রাজনৈতিক দলের নেতাকর্মীদের মধ্যেই আগ্রহ ছিল। এদিন সকালেই তৃণমূলের জেলাস্তরের নেতারা বাগদা এলাকায় হাজির ছিলেন। জয়ের খবর নিশ্চিত হতেই তারাও স্বস্তি ফিরে পেয়েছেন। এখন শুধু সরকারিভাবে গণনা শেষ হওয়ার অপেক্ষায় রয়েছেন তাঁরা।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন