Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ১০ জুলাই, ২০২৪

বাগদায় ভোট চলাকালীন বিজেপি প্রার্থীর গাড়ি ভাঙচুর

 ‌

BJP-candidate-car-vandalized

সমকালীন প্রতিবেদন : বুধবার বাগদা বিধানসভা নির্বাচন চলাকালীন বিজেপি প্রার্থী বিনয় বিশ্বাসের গাড়ি ভাঙচুর করা হল। উত্তেজিত তৃণমূল কর্মীদের হাতে হেনস্থার শিকার হলেন তিনি। কেন্দ্রীয় বাহিনীর সহযোগিতায় ঘটনাস্থল থেকে কোনওক্রমে বেড়িয়ে আসতে পারেন তিনি।

এদিন সকাল থেকে শান্তিপূর্ণভাবেই ভোট চলছিল বাগদার বিভিন্ন বুথে। সকাল সাড়ে ১১টা নাগাদ বাগদার সাগরপুর এলাকায় বিজেপির এক বুথ এজেন্টের বাড়িতে বিকট শব্দ হয়। পরিবারের লোকেরা তখন বাড়ির ভেতরে কাজে ব্যস্ত ছিলেন।

প্রচন্ড শব্দ শুনে বাড়ির লোকেরা বাইরে বেড়িয়ে এসে দেখেন, ধোঁয়া বের হচ্ছে। তবে সেটি বোমা না বাজি, তা তারা বুঝতে পারেন নি। বাড়ি লক্ষ্য করে এই বোমাবাজি করেছে। পরিবারের লোকেদের অভিযোগ, বাড়ির কর্তা সাধন বিশ্বাস বিজেপির বুথ এজেন্ট হওয়ায় তৃণমূলের লোকেরা এইভাবে বোমাবাজি করে ভয় দেখানোর চেষ্টা করে। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

এদিকে, এদিন দুপুর নাগাদ বাগদার বিজেপি প্রার্থী বিনয় বিশ্বাসের কাছে খবর আসে যে, বাগদার মালিপোঁতা গ্রাম পঞ্চায়েতের গাদপুকুরিয়া এলাকার ১৮৭ এবং ১৮৮ নম্বর বুথে তৃণমূল ছাপ্পা ভোট দিচ্ছে। বিনয় বিশ্বাসের অভিযোগ, ছাপ্পা ভোট দেওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে আসতেই তৃণমূল কর্মীরা তাঁকে ঘিরে ধরে হেনস্থা করে।

পরিস্থিতি ঘোরালো হয়ে উঠতেই কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের সহযোগিতায় দৌঁড়ে নিজের গাড়িতে উঠে ঘটনাস্থল ছাড়েন বিনয় বিশ্বাস। আর সেই সময়েই পাথরের আঘাতে তাঁর গাড়ির পেছনের কাঁচ ভেঙে যায়। পরে তিনি বলেন, আর সামান্য সময় দেরি করলে তৃমমূলের লোকেরা তাঁরা মেরেই ফেলতো।

যদিও বিনয় বিশ্বাসের বিরুদ্ধে পাল্টা অভিযোগ তুলেছে তৃণমূল। তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি বিশ্বজিৎ দাস অভিযোগ করেন, বিজেপি প্রার্থী বিনয় বিশ্বাস গাদপুকুরিয়ার একটি বুথে লোকজন নিয়ে ছাপ্পা ভোট দেওয়ার চেষ্টা করলে এলাকার মানুষ তা রুখে দেয়।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন