Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

মালেশিয়ায় কাজ করতে গিয়ে মৃত্যু গোপালনগরের যুবকের

 

Accident-at-Malaysia

সমকালীন প্রতিবেদন : মালয়েশিয়ায় শ্রমিকের কাজ করতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু হল উত্তর ২৪ পরগনার গোপালনগর থানা এলাকার এক যুবকের। এই ঘটনায় মৃত্যু হয়েছে নদীয়ার আরও দুই শ্রমিকের। অন্য এক শ্রমিক হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।


পরিবার সূত্রে জানা গেছে, গোপালনগর এর বাসিন্দা মৃত ওই শ্রমিকের নাম আক্রামুল মন্ডল (২৯)। তার বাড়ি গোপালনগর থানার গঙ্গানন্দপুর গ্রাম পঞ্চায়েতের কল্যাণপুর গ্রামে। তাঁর এই মৃত্যুর খবরে পরিবারে গভীর শোকের ছায়া নেমে এসেছে।
পরিবার চালাতে বছর দেড়েক আগে শ্রমিকের কাজ নিয়ে মালয়েশিয়ায় যান আক্রামুল। সেখান থেকে পরিবারের সঙ্গে নিয়মিত ভিডিও কলে কথা হতো আক্রামুলের।

দিন কয়েক আগেই ফোন করে পরিবারের লোকেদের জানিয়েছিলেন যে, ঈদের সময় বাড়িতে ফিরবেন। কিন্তু সেই ফেরা আর হলো না। তার আগেই ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। 


যে সংস্থার হয়ে শ্রমিকের কাজ করতে আক্রামুল মালয়েশিয়ায় গিয়েছিলেন, গত শনিবার তাদের পক্ষ থেকে আক্রামুলের পরিবারের কাছে ফোন করে জানানো হয়েছে, পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে আক্রামুলের।


আক্রামুল সহ অন্যান্য শ্রমিকরা যখন রাস্তার ধারে কাজে ব্যস্ত ছিলেন, সেই সময় একটি দ্রুতগতির গাড়ি এসে তাঁদেরকে প্রচন্ড জোরে ধাক্কা মারে। আর তাতেই মৃত্যু হয় আক্রামুল সহ ৩ জন শ্রমিকের। অন্য আর এক শ্রমিকের অবস্থা আশঙ্কাজনক। তাঁর চিকিৎসা চলছে সেখানকার হাসপাতালে।


এদিকে, এই দুর্ঘটনার পর আরো কয়েকদিন কেটে গেলেও মালয়েশিয়া থেকে আক্রামুলের দেহ গোপালনগরের বাড়িতে আনা সম্ভব হচ্ছে না। এ ব্যাপারে আক্রামুলের পরিবারের সদস্যরা মুখ্যমন্ত্রীর সহযোগিতা প্রার্থনা করেছেন।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন