Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ১২ জুন, ২০২৪

টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন হয়ে ফের বাইশ গজে ফিরছেন যুবরাজ সিং

 

Yuvraj-Singh

সমকালীন প্রতিবেদন : ভারতীয় ক্রিকেট দলের অনেক প্রাক্তন কিংবদন্তীকেই এবার ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ অফ লিজেন্ডস-এ খেলতে দেখতে পাওয়া যাবে। এই টুর্নামেন্টে ইন্ডিয়া চ্যাম্পিয়ন্স দলও খেলবে। যুবরাজ সিংকে এই দলের অধিনায়ক করা হয়েছে এবং তাঁর নেতৃত্বে বাইশ গজে খেলতে নামবেন একাধিক প্রাক্তন তারকা খেলোয়াড়। 

ফলে আবারও তাঁরা ক্রিকেট ভক্তদের বিনোদন দেবেন। কিন্তু দেশের হয়ে কোন কোন খেলোয়াড় খেলবেন এই টুর্নামেন্টে? আসুন সেটা এবার জেনে নেওয়া যাক। এই টুর্নামেন্টে ভারতীয় দলে খেলবেন যুবরাজ সিং, হরভজন সিং, সুরেশ রায়না, ইরফান পাঠান, রবিন উথাপ্পা, অম্বাতি রায়ডু, ইউসুফ পাঠান, গুরকিরাত মান, রাহুল শর্মা, নমন ওঝা, রাহুল শুক্লা, আরপি সিং, বিনয় কুমার, ধওয়াল কুলকার্নি। 

তবে ভারত ছাড়াও ইংল্যান্ড, পাকিস্তান, অস্ট্রেলিয়া, ওয়েস্ট ইন্ডিজ, দক্ষিণ আফ্রিকার মতো দুর্দান্ত দলের প্রাক্তন কিংবদন্তিদের ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ অফ লিজেন্ডসে খেলতে দেখা যাবে। এই লিগে ক্রিকেট ভক্তরা আবারও ব্রেট লি, ক্রিস গেইল, কেভিন পিটারসেন, শাহিদ‌ আফ্রিদি, জ্যাক ক্যালিসের মতো প্রাক্তন গ্রেটদের খেলতে দেখতে পাবেন।

সম্প্রতি, দিল্লিতে আয়োজিত এক অনুষ্ঠানে ভারতের এই দলের জার্সি লঞ্চ করা হয় এবং দলের খেলোয়াড়দের নামও ঘোষণা করা হয়। ভারতীয় চ্যাম্পিয়নদের জার্সিটি দেখতে প্রায় ভারতীয় জার্সির মতো। যেটিতে নীলের সঙ্গে জাফরান রঙ ব্যবহার করা হয়েছে। 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আরতি ক্ষেত্রপাল। টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা খেলোয়াড় সুরেশ রায়না এবং আরপি সিং দলের জার্সি লঞ্চের সময় সেখানে উপস্থিত ছিলেন। দলের মালিক সলমন আহমেদ, সুমন্ত বাহল এবং জসপাল বাহরা সহ প্রোমোটার হর্ষিত তোমর এবং নিশান্ত পিত্তি সেখানে উপস্থিত ছিলেন। 

কিংবদন্তিদের বিশ্ব চ্যাম্পিয়নশিপের প্রথম আসর জুলাইয়ে ব্রিটেনে অনুষ্ঠিত হবে। যা ক্রিকেট ভক্তদের কাছে এক উন্মাদনার কেন্দ্রস্থল হয়ে ওঠার অপেক্ষায় রয়েছে। 





‌‌

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন