Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২১ জুন, ২০২৪

ভোট লুট ঠেকাতে তৃণমূলের গুন্ডাদের হাঁটুর মালাইচাকি ভেঙে দেওয়ার নিদান বিজেপির

 

To-prevent-vote-looting

সমকালীন প্রতিবেদন : ভোট লুট করতে আসলে তিন হাত লম্বা ডান্ডা দিয়ে তৃণমূলের চোর, ডাকাতদের হাঁটুর মালাইচাকি ভেঙে দেওয়া ‌এবং বাগদা থানায় তালা মেরে দেওয়ার নিদান দিলেন বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি দেবদাস মন্ডল। আর এই বক্তব্যকে কেন্দ্র করে বনগাঁর রাজনৈতিক মহলে আলোড়ন সৃষ্টি হয়েছে।

শুক্রবার বাগদার মন্ডপঘাটায় উপনির্বাচন উপলক্ষে এক কর্মীসভার আয়োজন করেছিল বিজেপি। সেখানে দলের জেলা সভাপতি ছাড়াও উপস্থিত ছিলেন দলের সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুর, প্রার্থী বিনয়কুমার বিশ্বাস সহ বিজেপির বিভিন্ন স্তরের নেতা, কর্মীরা।

এই কর্মীসভায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন তৃণমূলের প্রাক্তন উপ-প্রধান এবং বর্তমান পঞ্চায়েত সদস্য মধুসূদন মিস্ত্রী। তাঁর হাতে দলের পতাকা তুলে দেন মন্ত্রী শান্তনু ঠাকুর। মধুসূদন মিস্ত্রী বলেন, 'তৃণমূল দলটি দুর্নীতিতে ভরে গেছে। এই দলে সততা নিয়ে কাজ করা যায় না। তাই বিজেপিতে যোগ দিলাম।'‌

এই কর্মীসভায় বক্তব্য রাখতে গিয়ে দলের কর্মী, সমর্থকদের উদ্দেশ্যে বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি দেবদাস মন্ডল বলেন, 'তৃণমূলের চোর, ডাকাত, হার্মাদরা ‌ভোট লুট করতে আসলে তিন হাত লম্বা বাঁশের ডান্ডা দিয়ে তাদের হাঁটুর মালাইচাকি ভেঙে দেবেন। আর পুলিশ যদি দালালি করতে আসে তাহলে বাগদা থানায় তালা ঝুলিয়ে দেওয়া হবে।'‌ 

বিজেপির জেলা সভাপতির এই বক্তব্যের প্রেক্ষিতে তৃণমূলের জেলা সভাপতি বিশ্বজিৎ দাস বলেন, '‌শান্ত বাগদাকে বিজেপি অশান্ত করার চেষ্টা করলে ওরা যে ভাষা বোঝে, ওদেরকে সেই ভাষায় উত্তর দেওয়া হবে।' উল্লেখ্য, ১০ জুলাই বাগদা বিধানসভার উপনির্বাচন। তার আগে বিজেপির জেলা সভাপতি এদিনের বক্তব্যকে ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। তপ্ত হচ্ছে বাগদার রাজনীতি।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন