Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২২ জুন, ২০২৪

বনগাঁর ঘাটবাওড় স্কুল মাঠে বোমার মতো বস্তু উদ্ধার

 

Recovering-bomb-like-objects

সমকালীন প্রতিবেদন : স্কুল মাঠ থেকে বোমা উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো বনগাঁর ঘাটবাওড় এলাকায়। বোমা পড়ে থাকার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে বোমা নিষ্ক্রিয় করল পুলিশ। 


পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে বনগাঁর রামচন্দ্রপুর এলাকায় ঘাট অঞ্চল আদর্শ বিদ্যাপীঠের মাঠে সুতলি পাকানো বলের মতো একটা জিনিস পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। জিনিসটি বোমা বলে সন্দেহ হয় তাঁদের।


এদিকে ততক্ষণে স্কুলে আসতে শুরু করেছে পড়ুয়ারা। সেই অবস্থায় স্কুল মাঠে বোমার মত জিনিস পড়ে থাকতে দেখা যাওয়ার খবর ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে সেখানে হাজির হন বহু অভিভাবক।


এরপরেই স্থানীয় বাসিন্দারা পুলিশে খবর দেন। খবর পেয়ে সেখানে হাজির হয় বনগাঁ থানার পুলিশ। পড়ুয়া এবং অভিভাবকদের দূরে সরিয়ে বালতির জলে বোমার মত বস্তুটি নিষ্ক্রিয় করার প্রক্রিয়া শুরু করে পুলিশ। 


বেশ কিছুক্ষণ পর ওই বালতি সহ বোমার মত জিনিসটি নিয়ে এলাকা ছাড়ে পুলিশ।  জিনিসটি আদপেও বোমা কিনা, তা পরীক্ষা করে দেখছে পুলিশ। কি করে এই ধরনের জিনিস স্কুল মাঠে এল, তাও খতিয়ে দেখা হচ্ছে।


স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বেশ কিছুদিন ধরেই রাতের দিকে স্কুল মাঠে অচেনা লোকজনের আনাগোনা দেখা যাচ্ছে। ইতিমধ্যে বেশ কিছু চুরির ঘটনাও ঘটেছে গ্রামে। গ্রামবাসীদের দাবি, রাতে স্কুল চত্বরে প্রহরার ব্যবস্থা করা হোক।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন