Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ১৯ জুন, ২০২৪

মনোনয়নপত্র জমা দিলেন বাগদার তৃণমূল প্রার্থী মধুপর্ণা ঠাকুর

 

Nomination-paper-submit

সমকালীন প্রতিবেদন : ১০ জুলাই বাগদা বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। আর সেই উপলক্ষে দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বুধবার মনোনয়নপত্র জমা দিলেন বাগদা বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মধুপর্ণা ঠাকুর। 

উপনির্বাচনকে কেন্দ্র করে বাগদা অঞ্চলে ইতিমধ্যেই রাজনৈতিক উন্মাদনা শুরু হয়েছে। এই কেন্দ্রের উপনির্বাচনে তৃণমূল, বিজেপি, কংগ্রেস, ফরওয়ার্ড ব্লক আলাদাভাবে লড়াই করছে। প্রত্যেকেই তাদের প্রার্থীর নাম ঘোষণা করেছে।
এরই মধ্যে প্রার্থী নিয়ে স্থানীয় বিজেপি নেতাকর্মীদের মধ্যে মনোমালিন্য তৈরি হওয়ায় বিক্ষুব্ধ বিজেপির পক্ষে একজন নির্দল প্রার্থীও দাঁড়িয়ে গেছেন। সমীর কুমার বিশ্বাস নামের ওই বিক্ষুব্ধ বিজেপি কর্মী বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দেবেন। 
বুধবার দুপুর বারোটা নাগাদ তৃণমূলের জেলা কার্যালয় থেকে পায়ে হেঁটে মিছিল করে বনগাঁ মহকুমা শাসকের দপ্তর পর্যন্ত আসেন তৃণমূলের নেতাকর্মীরা। প্রার্থী মধুপর্ণা ঠাকুর ছাড়াও সেই মিছিলে উপস্থিত ছিলেন সাংসদ মমতা ঠাকুর, বিধায়ক নারায়ণ গোস্বামী, জেলা সভাপতি বিশ্বজিৎ দাস, আইএনটিটিইউসির জেলা সভাপতি নারায়ণ ঘোষ সহ অন্যান্যরা।
পরে প্রার্থী মধুপর্না ঠাকুর পাঁচজনের একটি প্রতিনিধি দলকে সঙ্গে নিয়ে মহকুমা শাসকের দপ্তরে গিয়ে রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেন। মনোনয়নপত্র জমা দিয়ে বেরিয়ে আসার পরে মধুপর্ণা ঠাকুরকে ফুলের মালা পরিয়ে শুভেচ্ছা জানান বনগাঁ পুরসভার প্রধান গোপাল শেঠ।
এদিন মধুপর্ণা ঠাকুর বলেন, 'জয় আমাদের হয়েই রয়েছে, এখন শুধু সময়ের অপেক্ষা। এই উপনির্বাচনে বিরোধীদের সেইভাবে গুরুত্ব দেওয়ার মতো কিছু নেই। আমরা এই আসনটি জয়লাভ করে তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জিকে উপহার দিতে চাই। আর জয়ের ব্যাপারে আমরা ১০০ শতাংশ নিশ্চিত।'



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন