Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২৬ জুন, ২০২৪

সানিয়া মির্জাই কি হবেন শামির বিয়ের পাত্রী? দ্বিতীয় বিয়ে করবেন মহম্মদ শামী?

Mohammed-Shami

সমকালীন প্রতিবেদন : ক্রীড়াজগতের দুই উজ্জ্বল নক্ষত্র সানিয়া মির্জা এবং মহম্মদ শামি। অথচ ভাগ্যের পরিহাসে দুজনের ব্যক্তিগত জীবন সুখের হয়নি। পাক ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গী দীর্ঘ দাম্পত্যে ইতি টেনেছেন সানিয়া। ওদিকে হাসিন জাহানের সঙ্গে দীর্ঘদিন যাবত আলিপুর আদালতে ঝুলে সামির ডিভোর্স মামলা। তাঁর নামে গার্হস্থ্য হিংসা, পরকীয়া-সহ একাধিক অভিযোগ এনেছেন হাসিন। 

তাই এবার এই দুই তারকার জীবনকে দুইয়ে দুইয়ে চার করতে দেরি করেননি নেট দুনিয়ার মানুষজন। সানিয়া-শোয়েবের আলাদা হওয়ার খবর সামনে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় শামি ও সানিয়াকে নিয়ে নানান গুজব ভেসে বেড়িয়েছে। তাঁরা নাকি শীঘ্রই বিয়ে করছেন, সোশ্যাল মিডিয়ায় এমন পোস্টও ভাইরাল হয়েছে। 

যদিও বাস্তবে পরস্পরকে চেনেন পর্যন্ত না সানিয়া ও শামি! এমনকি ফ্যানেদের তৈরি এই ‘জোড়ি’তে রীতিমতো ক্ষুব্ধ সানিয়ার পরিবার। সম্প্রতি, সানিয়ার বাবা ইমরান মির্জা জানান, ‘এগুলো একদম ভুয়ো। আজ পর্যন্ত সানিয়া কখনও শামির সঙ্গে সাক্ষাৎ পর্যন্ত করেনি’। 

হ্যাঁ, বিয়ে তো দূর অস্ত, দুজনের কখনও সামনাসামনি মোলাকাত হয়নি। এক সপ্তাহ আগেই সোশ্যাল মিডিয়া পোস্টে সানিয়া জানিয়েছিলেন, পবিত্র হজযাত্রার সুযোগ হয়েছে তাঁর। সানিয়া জানান, ‘আমি চাই আরও ভালো মানুষ হিসাবে নিজেকে মেলে ধরতে। যেন আমার হৃদয় আরও দয়ালু হয় এবং ইমান আরও বেশি মজবুত হয়ে ওঠে’। 

উল্লেখ্য, ২০১০ সালে বিয়ে করেছিলেন সানিয়া ও শোয়েব। পাকিস্তানের মতো দেশে ভারতের ক্রীড়াবিদের বিয়ের সিদ্ধান্ত নিয়ে একসময় কম কটাক্ষ হয়নি। সানিয়া যদিও সবটা সামলেছিলেন। এমনকী করাচিতে শ্বশুরবাড়িতেও গিয়েছেন কয়েকবার। 

যদিও একসঙ্গে থাকতেন তাঁরা দুবাইতেই। এরপর ২০১৮ সালে জন্ম হয় ছেলে ইজহানের। তবে তার পর থেকেই দুজনের দাম্পত্য সম্পর্কে ফাটল ধরতে শুরু করে। তাঁদের সম্পর্ক তলানিতে ঠেকেছে গত দু-বছর ধরে। এটা স্পষ্টই বোঝা গিয়েছিল। 

গত জানুয়ারিতে ডিভোর্স নিয়ে জল্পনার পাকাপাকি অবসান ঘটিয়ে অভিনেত্রী সানার হাত ধরেন শোয়েব। এবার সানিয়া কি জীবনে দ্বিতীয় বিয়ে সারবেন? পরিবার সূত্রে খবর, আপতত বিয়ে নিয়ে ভাবছেন না সানিয়া। ছেলে ইজহানই তাঁর ধ্যান-জ্ঞান। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন