Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২১ জুন, ২০২৪

মহাভারতের সঙ্গে মিশে যাবে কল্পবিজ্ঞান, কল্কি সিনেমায় অমিতাভের সঙ্গে এক পর্দায় শাশ্বত

 

Kalki-movie

সমকালীন প্রতিবেদন : মহাভারতের আধারে লেখা চিত্রনাট্য প্রথম ঝলকেই ছবির ঝাঁজ বুঝিয়ে দিয়েছিল। গতবছর জুলাই মাসে টিজার মুক্তির পর থেকেই আগ্রহ বাড়তে থাকে। অবশেষে প্রেক্ষাগৃহে আসতে চলেছে কল্কি ২৮৯৮ এডি। সম্প্রতি প্রকাশ্যে এল চলতি বছরের সবচেয়ে চর্চিত এবং প্রতীক্ষিত ছবির ট্রেলার। 

এক দিকে দক্ষিণী তারকা প্রভাস, অন্যদিকে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং অভিনেতা অমিতাভ বচ্চন। আর এরই সঙ্গে ৬০০ কোটির বাজেটের এই ছবিতে থাকছেন শাশ্বত চট্টোপাধ্যায়। টলিউড অভিনেতাকে কোন ভূমিকায় দেখা যাবে, টিজার রিলিজের পর সে বিষয়ে খানিকটা ধারণা পাওয়া গেছিল। আর ট্রেলারে সবটাই পরিষ্কার হয়ে গেল। 

কল্কি ২৮৯৮ এডি-তে দুর্ধর্ষ অবতারে আসছেন শাশ্বত চট্টোপাধ্যায়। ২৮৯৮ খ্রীষ্টাব্দের প্রেক্ষাপটে বিশ্ব-ব্রহ্মাণ্ডের ভবিষ্যৎকে কল্পবিজ্ঞানের মিশেলে তুলে ধরার চেষ্টা করেছেন পরিচালক নাগ অশ্বীন। ৩ মিনিট ২ সেকেন্ডের ট্রেলারে অ্যাকশনের পাশাপাশি নজর কেড়েছে ছবির ঝাঁ চকচকে গ্রাফিক্সের চমক। 

খলনায়কের ভূমিকায় বিশেষ আকর্ষণ বাংলার জনপ্রিয় অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। প্রথম লুকে বাজিমাত করেছেন অমিতাভ বচ্চন, কমল হাসান ও দীপিকা পাড়ুকোন। ট্রেলার মুক্তির এক ঘণ্টার মধ্যেই প্রায় এক মিলিয়ন মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন।

ট্রেলারের শুরুতেই পৃথিবীর প্রথম এবং শেষ শহর হিসাবে বর্ণিত কাশীর দেখা মেলে। শহর জুড়ে ধ্বংসযজ্ঞ চালাচ্ছে দুষ্ট শাসক শাশ্বত। শহরবাসীকে তাঁর থেকে উদ্ধার করতে পৃথিবীতে আসে '‌ঈশ্বর'। অশ্বত্থামারূপী অমিতাভের ভবিষ্যদ্বাণী দীপিকা ওরফে পদ্মার গর্ভেই জন্ম নেবেন সেই 'ঈশ্বর'। 

দুষ্টের কবল থেকে বাঁচাতে দীপিকাকে রক্ষা করে চলেছেন অমিতাভ। ছবিতে ভৈরবের চরিত্রে রয়েছেন প্রভাস। এখানেই শেষ নয়, হিন্দু পৌরাণিক কাহিনীর প্রেক্ষাপটে সাজানো এই ছবির ট্রেলারের শেষে এক ব্যক্তিকে নতুন যুগের ঘোষণা করতে দেখা যায়। 

টাক মাথার সেই ব্যক্তি যে দক্ষিণী সুপারস্টার কমল হাসান, তা তাঁর চমকে দেওয়া মেকআপ থেকে চিনতে পারা বেশ মুশকিল। আগামী ২৭ জুন মুক্তি পাচ্ছে কল্কি ২৮৯৮ এডি। তাই এই সিনেমাকে নিয়ে দর্শকদের মধ্যে যে উন্মাদনা বাড়ছে, তা আর বলার অপেক্ষা রাখে না। 





‌‌

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন