Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

বাগদায় বিক্ষুব্ধ বিজেপির পক্ষে নির্দল প্রার্থী সত্যজিৎ মজুমদার

 ‌

Independent-candidate

সমকালীন প্রতিবেদন : ‌অবশেষে বাগদা বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে বিজেপি প্রার্থীর বিরুদ্ধে নির্দল প্রার্থী দাঁড় করানোর সিদ্ধান্ত চুড়ান্ত করলেন বাগদা বিজেপির বিক্ষুব্ধ নেতা, কর্মীরা। প্রার্থী কে হবেন, তাও চুড়ান্ত হয়েছে। মঙ্গলবার বিকেলে নিজেদের মধ্যে বৈঠক করে এই সিদ্ধান্ত নেন তাঁরা।

বাগদার উপনির্বাচনে বিজেপির প্রার্থীপদ নিয়ে প্রথম থেকেই মতবিরোধ তৈরি হয় বিজেপির অন্দরে। প্রাথমিকভাবে সাংসদ শান্তনু ঠাকুরের স্ত্রী সোমা ঠাকুরের নাম মুখে মুখে প্রচার হয়ে গিয়েছিল। যদিও তার কোনও সত্যতা ছিল না। স্থানীয় নেতা, কর্মীরা তখন থেকেই দাবি করেন, স্থানীয় কাউকে প্রার্থী করতে হবে।

যদিও বিজেপির কেন্দ্রী নেতৃত্বের পক্ষ থেকে যখন প্রার্থীর নাম ঘোষণা করা হলো, তখন দেখা গেল বনগাঁ ব্লকের আকাইপুরের বাসিন্দা বিনয়কুমার বিশ্বাসকে প্রার্থী করা হয়েছে। এরপর থেকেই ক্ষোভের আগুন ছড়িয়ে পড়ে বাগদা এলাকায়। তাদের পক্ষ থেকে ২৪ ঘন্টার সময়সীমা বেঁধে দেওয়া হয়। 

শীর্ষ নেতৃত্বের কাছে বার্তা পাঠানো হয় যে, ২৪ ঘন্টার মধ্যে প্রার্থী পরিবর্তন না করা হলে বিজেপি প্রার্থীর বিরুদ্ধেই নির্দল প্রার্থী দাঁড় করানো হবে। সোমবার বিকেলের এই ঘটনার পর মঙ্গলবার সকালেই পদত্যাগ করেন বিজেপির বাগদা ২ নম্বর মন্ডলের সভাপতি সমীরকুমার বিশ্বাস।

এরপর এদিন বিকেলে নিজেদের মধ্যে বৈঠক করেন বাগদার বিক্ষুব্ধ বিজেপি নেতা, কর্মীরা। আর সেখানেই সর্বসম্মতিক্রমে নির্দল প্রার্থী হিসেবে সত্যজিৎ মজুমদারের নাম চুড়ান্ত হয়। পেশায় শিক্ষক সত্যজিৎবাবু এলাকায় সক্রিয় বিজেপি কর্মী হিসেবে পরিচিত। বুধবার তিনি মনোনয়নপত্র জমা দেবেন।  




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন