Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪

বচ্চন পরিবারে ভাঙন, স্ত্রীকে নিয়ে ঘর ছাড়ছেন অভিষেক বচ্চন

 

Bachchan-family

সমকালীন প্রতিবেদন : গত কয়েক মাস ধরেই বলিউডে এই গুঞ্জন শোনা যাচ্ছিল যে, অভিষেক বচ্চন এবং ঐশ্বর্যা রাই বচ্চনের বিবাহবিচ্ছেদ নাকি আসন্ন। তাঁদের পারিবারিক জীবনের জটিলতা বাড়তে বাড়তে এখন নাকি তা তুঙ্গে পৌঁছে গিয়েছে। তার জেরেই নাকি বচ্চন পরিবারে ফাটল ধরতে শুরু করেছে। 

কানাঘুষো এটাই শোনা যাচ্ছিল যে, বচ্চনদের বাড়ি ছেড়ে মেয়ে আরাধ্যা বচ্চনকে নিয়ে মায়ের সঙ্গে থাকছেন ঐশ্বর্য। তার ঠিক পরই এক অনুষ্ঠানে অভিষেকের হাতে বিয়ের আংটির অনুপস্থিতি নজরে আসে অনেকের। 

খবর পাওয়া যায়, ‘বৌরানি’ ঐশ্বর্যাকে নাকি সমাজমাধ্যমের পাতায় ‘আনফলো’ করে দিয়েছেন অমিতাভ বচ্চন নিজে! এক কথায়, বচ্চনদের পরিবারের অন্দরে নাকি ছেলে-বৌমাকে নিয়ে ঘটনার ঘনঘটা।

যদিও এত কিছুর মধ্যে বিবাহবার্ষিকীর দিন স্বামীর ও মেয়ের সঙ্গে ছবি পোস্ট করে বিচ্ছেদের জল্পনায় জল ঢালেন ঐশ্বর্যা। এবার জল্পনা উস্কে দিলেন অভিষেক। মুম্বইয়ে একসঙ্গে ছ’টি ফ্ল্যাট কিনলেন অভিনেতা। 

বোরিভালি এলাকায় ১৫.৪২ কোটি টাকায় ছ'টি ফ্ল্যাট কিনেছেন জুনিয়র বচ্চন। বোরিভালি ইস্টের ওয়েস্টার্ন এক্সপ্রেস হাইওয়ে বরাবর অবস্থিত ওই বহুতলের ৫৭তম তলাতে রয়েছে অভিষেকের কেনা ছ’টি ফ্ল্যাট। 

ওই ছ’টি ফ্ল্যাটের জন্য বরাদ্দ হয়েছে ১০টি গাড়ি রাখার জায়গা। ২০২৪ সালের ২৮ মে ফ্ল্যাটের আইনি কাগজে সইসাবুদ করেন তিনি। তারপরেই ফ্ল্যাটগুলির মালিকানা যায় বচ্চন পরিবারের যুবরাজের হাতে। 

যদিও এতদিন বাবা-মায়ের সঙ্গে বচ্চন-আবাস ‘জলসা’য় থাকতেন অভিষেক। মাঝে শোনা গিয়েছিল যে, মা বাবার সঙ্গে থাকার ইচ্ছের কারণেই নাকি ঐশ্বর্যর সঙ্গে সাংসারিক দূরত্ব বেড়েছে তাঁর। 

তবে সেই জল্পনা এখন কেটেছে মোটামুটি। কিন্তু এবার কি পরিবারের ঠান্ডা যুদ্ধের অস্বস্তি কাটাতেই একসঙ্গে ছ’টি ফ্ল্যাট কিনলেন অভিনেতা! অনেকেই সেটা মনে করছেন। এমনকি বি-টাউনের নানা জায়গায় এই নিয়ে আলোচনা চলছে। 

যদিও সদ্য কেনা এই ফ্ল্যাটে স্ত্রী-সন্তানকে নিয়ে অভিষেক থাকবেন কি না, সেটি এখনও স্পষ্ট নয়। তাই সবটাই যে এখন জল্পনা ও সম্ভাবনার স্তরে রয়েছে, তা মোটামুটি স্পষ্ট। বাকিটা রয়েছে সময়ের হাতে। সময় এলেই সবটা পরিষ্কার হয়ে যাবে। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন