Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩

গোপালনগর এবং দীঘার মধ্যে সরকারি বাস পরিষেবা চালু

 

Government-bus-services

সমকালীন প্রতিবেদন : এবার আরও সহজ হল বনগাঁ মহকুমার মানুষদের দীঘায় যাওয়া। কারণ, সোমবার থেকেই বনগাঁ মহকুমার গোপালনগর থেকে দীঘা পর্যন্ত একটি সরকারি বাস পরিষেবা চালু হল। সবুজ পতাকা উড়িয়ে এই বাসযাত্রার সূচনা করলেন বিধায়ক বিশ্বজিৎ দাস।

উল্লেখ্য, ইতিমধ্যেই এই মহকুমার বাগদা থেকে দীঘা পর্যন্ত একটি সরকারি বাস পরিষেবা চালু রয়েছে। গোপালনগর থানা এলাকার মানুষদের সেই বাস ধরার জন্য বনগাঁয় আসতে হতো। সেই কারণে গোপালনগর থেকে বনগাঁ, কলকাতা হয়ে দীঘা পর্যন্ত একটি সরকারি বাস চালু করার দাবি ছিল।

আর সেই দাবিকে মান্যতা দিয়েই এদিন দক্ষিণবঙ্গ রাষ্ট্রিয় পরিবহন সংস্থার একটি করে বাস চালু হল। পরিবহন দপ্তর সূত্রে জানা গেছে, প্রতিদিন গোপালনগর থেকে ভোর ৫ টায় এই বাস ছেড়ে বনগাঁ, হাবড়া, বারাসত, ডানলপ, দক্ষিণেশ্বর, কোলাঘাট, নন্দকুমার হয়ে দুপুর ১২ টা ২০ মিনিট নাগাদ দীঘায় পৌঁছাবে।

অন্যদিকে, একইভাবে দক্ষিণবঙ্গ রাষ্ট্রিয় পরিবহন সংস্থার অন্য একটি বাস প্রতিদিন সকাল ১১ টায় দীঘা থেকে ছেড়ে একই রুট ধরে সন্ধে ৬ টা ২০ মিনিট নাগাদ গোপালনগরে এসে পৌঁছাবে। গোপালনগর থেকে দীঘা পর্যন্ত বাসের ভাড়া নির্দিষ্ট করা হয়েছে মাথাপিছু ২০০ টাকা। 

নতুন এই বাস পরিষেবা চালু হওয়ায় খুশি এলাকার মানুষ। পরিবহন দপ্তর আশা করছে, এই বাস পরিষেবায় উপকৃত হবেন এলাকার মানুষ। দীঘা ছাড়াও ওই এলাকা থেকে যারা কলকাতার দিকে যেতে চাইবেন, তারাও এই বাস পরিষেবার সুবিধা নিতে পারবেন।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন