Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩

বনগাঁয় সাতসকালে বন্দুকের ভয় দেখিয়ে ছিনতাই ‌বৃদ্ধের হাতের সোনার আংটি

Gold-ring-on-old-man-hand

সমকালীন প্রতিবেদন : 'কাকু একটু শুনবেন।' ‌ঠিক এভাবেই মিষ্টি সুরে বৃদ্ধ গোপাল ঘোষকে ডাকে এক মোটরসাইকেল আরোহী। কাছে যেতেই নিজ মূর্তি ধারন করে ওই ব্যক্তি। সঙ্গে জুটে যায় আরও দুই দুষ্কৃতী। মুহূর্তের মধ্যে বৃদ্ধের হাতের সোনার আংটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় ওই ৩ দুষ্কৃতী। বুধবার সাতসকালে এমন রোমহর্ষক ছিনতাইয়ের ঘটনা ঘটলো বনগাঁর মতিগঞ্জ এলাকায়।

প্রতিদিনের মতো এদিন সকালেও হাতে লাঠি নিয়ে হাঁটতে বেড়িয়েছিলেন বনগাঁর মতিগঞ্জ এলাকার বাসিন্দা, বছর ৭৮ বয়সের গোপাল ঘোষ। সকাল পৌঁনে ৯ টা নাগাদ তিনি যখন বনগাঁর মতিগঞ্জ এলাকার নেতাজী মার্কেটের সামনে দিয়ে যশোর রোডের ধার দিয়ে ধীরে ধীরে হাঁটছিলেন, তখনই সেখানে হাজির হয় এক মোটর সাইকেল আরোহী।

বৃদ্ধের কাছাকাছি বাইকটি দাঁড় করিয়ে সে গোপাল ঘোষের উদ্দেশ্যে বলে, কাকু একটু শুনবেন। সরল বিশ্বাসে একটু যান বৃদ্ধ। সঙ্গে সঙ্গে সেখানে আরও দুটি বাইক নিয়ে হাজির হয় আরও দুই দুষ্কৃতী। ৩ দুষ্কৃতী এরপর ওই বৃদ্ধকে ঘিরে ধরে বৃদ্ধের হাত থেকে মুক্তো বাঁধানো ভারি সোনার আংটি ছিনিয়ে নিয়ে ৩ দুষ্কৃতী ৩ দিকে পালিয়ে যায়। 

যাওয়ার আগে বৃদ্ধকে গুলি করে খুন করে দেওয়ার ভয় দেখায়। প্রকাশ্য দিবালোকে একটি জনবহুল এলাকায় কয়েক মুহূর্তের মধ্যে এমন ঘটনা ঘটে যাওয়ায় বৃদ্ধ ভয় পেয়ে আশপাশের কাউকে কিছু জানাতে সাহস পান নি। এরপর কোনওক্রমে কাঁপতে কাঁপতে বাড়ি ফিরে পরিবারের সদস্যদের কাছে এই ঘটনার বিবরণ দেন।

প্রকাশ্য দিবালোকে মতিগঞ্জের নেতাজী মার্কেট এলাকার মতো একটি জনবহুল এলাকায় এইভাবে ছিনতাইয়ের ঘটনায় আতঙ্কের সৃষ্টি হয়েছে। বৃদ্ধের পরিবারের পক্ষ থেকে গোটা বিষয়টি লিখিত আকারে বনগাঁ থানায় জানানো হচ্ছে।





  


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন